রাজবাড়ীতে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা

দেশীয় পণ্যের প্রসার ও বিনোদনের লক্ষ্য সামনে রেখে রাজবাড়ীতে শুরু হয়েছে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা। দেশের বিভিন্ন স্থান থেকে আসা শতাধিক স্টল স্থান পেয়েছে মেলায়। গত বৃহস্পতিবার সন্ধ্যায় রাজবাড়ী জেলা শহরের বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি আব্দুল আজিজ রেলওয়ে মাঠে চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের আয়োজনে চেম্বারের সভাপতি কাজী ইরাদত আলীর সভাপতিত্বে মেলার উদ্বোধন করেন রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার এবং রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট ইমদাদুল হক বিশ্বাস।

মেলা চলবে পুরো এক মাস। বিভিন্ন পণ্যের বিকিকিনি ছাড়াও প্রতিদিন মেলায় থাকছে সাংস্কৃতিক অনুষ্ঠান। ১০ টাকার টিকিটের বিনিময়ে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১২টা পর্যন্ত উপভোগ করা যাবে মেলার আয়োজন।

রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার জানান, এখানকার আয়োজন শিল্প প্রসারে ভূমিকা রাখবে। রাজবাড়ীর মানুষ জানতে পারবে ব্যবসা-বাণিজ্য সম্পর্কে। তাছাড়া সরকারের বাজেটে শিল্প বাণিজ্যের ভূমিকায় এ মেলা ভূমিকা রাখতে পারে।

আয়োজক কমিটি ও চেম্বাস অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি কাজী ইরাদত আলী জানান, রাজবাড়ীতে বিনোদনের তেমন কোনো স্থান নেই। এছাড়া দেশী পণ্যের বিকাশ ঘটাতে মাসব্যাপী এ মেলার আয়োজন করা হয়েছে।

 

 

ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here