রাজধানীতে আয়োজিত হলো ‘উই গ্রান্ড মিট আপ’

0

রাজধানী ঢাকায় চলছে ‘উইমেন এন্ড ইকমার্স’ এর গ্রান্ড মিট আপ প্রোগ্রাম। সারা দেশ থেকে উদ্যোক্তারা এসেছেন এই ‘উই গ্রান্ড মিট আপ’ এ অংশগ্রহণ করতে।

উইমেন এন্ড ই-কমার্স সারা দেশের নারী উদ্যোক্তাদের জন্য এক যুগান্তকারী পদক্ষেপ। দেশের এক মিলিয়নের বেশি উদ্যোক্তার সবচেয়ে বিশ্বস্ত প্লাটফর্ম হিসেবে সারা দেশের নারী উদ্যোক্তাদের মাথার উপরে ছাদ হিসেবে কাজ করছেন তারা। বছরব্যাপী তাদের চলে নানা রকম পদক্ষেপ। কখনো বিভিন্ন জাতীয় মেলা, কখনো উদ্যোক্তাদের বিভাগীয় ও আঞ্চলিল মেলা, কখনো বা ছোট থেকে বৃহৎ পরিসরের মেলা। এছাড়াও তারা নারী উদ্যোক্তাদের দিয়ে থাকেন নানা রকম সমস্যার সমাধান।

we meet2

এরই ধারাবাহিকতায় এবার আগারগাঁও এর বাংলাদেশ ফিল্ম আর্কাইভ এর অডিটোরিয়ামে তারা আয়োজন করছেন ‘উই গ্রান্ড মিট আপ’। এই মিট আপে অংশ নিচ্ছেন দেশের বিভিন্ন স্থান থেকে আসা ৬০০ নারী উদ্যোক্তা। গ্রাম থেকে শহর, মফস্বল থেকে মহানগর, বিভিন্ন স্থানের নারী উদ্যোক্তাদের জন্য এ যেন এক মহা মিলন।

আজকের গ্রান্ড মিট আপে অতিথি হিসেবে আছেন উই এর গভর্নিং বডির সদস্যরা। পাশাপাশি, প্রধান অতিথি হিসেবে আছেন উইমেন এন্ড ই-কমার্সের গ্লোবাল এডভাইজার ও এন্টারপ্রেনারশীপ মাস্টার ক্লাসের ফাউন্ডার সৌম্য বসু। সৌম্য বসু দেশের নারী উদ্যোক্তাদের উৎসাহ দিতেই এই সফরে আসেন বাংলাদেশে।

we meet3

দিনব্যাপী এই ট্রেনিং সেশনে দুই রাউন্ডে সৌম্য বসু উদ্যোক্তাদের সেমিনার সেশন নেন। দুই রাউন্ডে সেমিনারের বিষয়বস্তু ছিল টিম বিল্ডিং। প্রতি সেমিনার শেষে উদ্যোক্তাদের সার্টিফিকেট প্রদান করা হয়।

মশিউর শাফী
ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here