মেয়র লিটনের উদ্যোগে রাজশাহী-কক্সবাজার রুটে চালু হচ্ছে বিমান চলাচল

0
9 / 100

রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের প্রচেষ্টায় শিগগিরই রাজশাহী থেকে কক্সবাজার রুটে চালু হতে যাচ্ছে বিমান চলাচল। অক্টোবর মাস থেকে রাজশাহী-কক্সবাজার রুটে নভোএয়ারের সরাসরি ফ্লাইট চালুর সিদ্ধান্ত হয়েছে।

বুধবার বিকেলে ঢাকায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সঙ্গে নভোএয়ারের চেয়ারম্যান ফায়জুর রহমান বাদলের বৈঠকে রাজশাহী-কক্সবাজার রুটে ফ্লাইট চালুর সিদ্ধান্ত হয়।

বৈঠকে প্রতি রবিবার ও বৃহস্পতিবার নভোএয়ারের একটি করে ফ্লাইট রাজশাহী-কক্সবাজার রুটে সরাসরি চলাচল করার কথা জানায় নভোএয়ার কর্তৃপক্ষ।

meyor middle 1

নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমানসহ অন্য উর্ধ্বতন কর্মকর্তা এবং রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাসুদুর রহমান রিংকু, সহসভাপতি সুলতান মাহমুদ সুমন, পরিচালক মো: মোস্তাফিজুর রহমান সভায় উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, “রাজশাহী-কক্সবাজার রুটে বিমান চলাচলের দাবি রাজশাহীবাসীর দীর্ঘদিনের। দাবিটি পূরণে দীর্ঘদিন থেকে চেষ্টা চালিয়ে আসছিলাম। অবশেষে সেটি পূরণ হতে যাচ্ছে। আমরা আশা করছি রাজশাহী-কক্সবাজার রুটে শিগগিরই নভোএয়ারের ফ্লাইট চালু হবে।”

আলোচনায় রাজশাহীবাসীর বিমান যোগাযোগ ব্যবস্থা আরও উন্নত এবং যাত্রীসেবা নিশ্চিত করার বিষয়ে ফলপ্রসূ আলোচনা হয়।

ডেস্ক রিপোর্ট,
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here