মেয়র লিটনের উদ্যোগে রাজশাহী-কক্সবাজার রুটে চালু হচ্ছে বিমান চলাচল

0

রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের প্রচেষ্টায় শিগগিরই রাজশাহী থেকে কক্সবাজার রুটে চালু হতে যাচ্ছে বিমান চলাচল। অক্টোবর মাস থেকে রাজশাহী-কক্সবাজার রুটে নভোএয়ারের সরাসরি ফ্লাইট চালুর সিদ্ধান্ত হয়েছে।

বুধবার বিকেলে ঢাকায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সঙ্গে নভোএয়ারের চেয়ারম্যান ফায়জুর রহমান বাদলের বৈঠকে রাজশাহী-কক্সবাজার রুটে ফ্লাইট চালুর সিদ্ধান্ত হয়।

বৈঠকে প্রতি রবিবার ও বৃহস্পতিবার নভোএয়ারের একটি করে ফ্লাইট রাজশাহী-কক্সবাজার রুটে সরাসরি চলাচল করার কথা জানায় নভোএয়ার কর্তৃপক্ষ।

নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমানসহ অন্য উর্ধ্বতন কর্মকর্তা এবং রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাসুদুর রহমান রিংকু, সহসভাপতি সুলতান মাহমুদ সুমন, পরিচালক মো: মোস্তাফিজুর রহমান সভায় উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, “রাজশাহী-কক্সবাজার রুটে বিমান চলাচলের দাবি রাজশাহীবাসীর দীর্ঘদিনের। দাবিটি পূরণে দীর্ঘদিন থেকে চেষ্টা চালিয়ে আসছিলাম। অবশেষে সেটি পূরণ হতে যাচ্ছে। আমরা আশা করছি রাজশাহী-কক্সবাজার রুটে শিগগিরই নভোএয়ারের ফ্লাইট চালু হবে।”

আলোচনায় রাজশাহীবাসীর বিমান যোগাযোগ ব্যবস্থা আরও উন্নত এবং যাত্রীসেবা নিশ্চিত করার বিষয়ে ফলপ্রসূ আলোচনা হয়।

ডেস্ক রিপোর্ট,
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here