করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকারঘোষিত বিধিনিষেধে কর্মহীন হয়ে পড়া হরিজন সম্প্রদায়ের জন্য মানবিক সহায়তা নিয়ে ছুটে গেলেন বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম। রোববার (২ মে) দুপুরে ভোলার গজনবী স্টেডিয়াম মাঠে শতাধিক মানুষকে খাদ্যসামগ্রী তুলে দেন তিনি।

এ সময় জেলা পুলিশ সুপার সরকার মো. কায়সার, অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার মহসিন আল ফারুক, ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন, ওসি (তদন্ত) আরমান হোসেনসহ পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ডিআইজি শফিকুল ইসলাম বলেন, করোনায় আমেরিকা-ইউরোপের দেশগুলোর তুলনায় আমাদের দেশ অনেক ভালো আছে। এটি সম্ভব হয়েছে আমাদের সরকার সুদূরপ্রসারী চিন্তা এবং কার্যক্রমের জন্য। আমাদের ইন্ডাস্ট্রি চালু রয়েছে। দেশের অর্থনীতি সচল আছে। তারপরও অনেকেই কষ্টে দিন কাটাচ্ছেন, তাদের সবার পাশে মানবিক সহায়তা নিয়ে দাঁড়াতে হবে।

dijj

সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহব্বান জানিয়ে তিনি বলেন, আমরা যে অবস্থায় থাকি না কেন সবাই সামাজিক দূরত্ব মেনে চলব। অপ্রয়োজনে বাইরে না গিয়ে নিজেও সুরক্ষা থাকব; অন্যকেও সুরক্ষিত রাখব। কেউ অসুস্থ হলে সঙ্গে সঙ্গে হাসপাতালে গিয়ে পরীক্ষা করাবেন।

ডিআইজি সবাইকে করোনার টিকা নেওয়ার আহব্বান জানিয়ে বলেন, একদিন আমরা সবাই করোনামুক্ত হব। বাংলাদেশ যেভাবে এগিয়ে গেছে ঠিক সেভাবেই এগিয়ে যাবে। করোনাভাইরাস মোকাবিলায় সরকারের বিধিনিষেধ মেনে চলতে হবে। পাশাপাশি অসহায়দের সাহায্যে বিত্তশালীদের এগিয়ে আসার অনুরোধ জানান তিনি।

ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here