মানবিক উদ্যোগে নৌবাহিনী

0

রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে মেহনতি মানুষের মাঝে মানবিক সহায়তা প্রদান করেছে নৌবাহিনী।

আজ রোববার রাজধানীর খিলক্ষেতের কুর্মিটোলা হাই স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গনে চার’শ মেহনতি অসহায় পরিবারের মাঝে এ খাদ্য সহায়তা প্রদান করা হয়। এছাড়াও মোংলা ও খুলনার স্থানীয় এতিমখানা গুলোতে ছয়’শ প্যাকেট তৈরী খাবার পরিবেশন করা হয়।

noubahinii

আজ বিকেলে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) সহকারী পরিচালক মোহাম্মদ রেজা-উল করিম শাম্মীর সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য দেওয়া হয়।

এতে আরও বলা হয়, নৌ প্রশাসনিক কর্তৃপক্ষ ঢাকা’র তত্ত্বাবধানে খাদ্য সহায়তা হিসেবে প্রতিটি পরিবারকে চাল, ডাল, তেল, আটা, ও চিনিসহ বিভিন্ন খাদ্য সামগ্রী প্রদান করা হয়।

nouuba

অন্যদিকে মোংলাস্থ কমান্ডার ফ্লোটিলা ওয়েস্ট’র পক্ষ থেকে অসহায় ছয়’শ পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। তাছাড়া মোংলা ও খুলনার স্থানীয় এতিমখানা গুলোতে ছয়’শ প্যাকেট তৈরী খাবার পরিবেশন করা হয়।

এর আগে বাগেরহাটের ডাংমারি খাল এবং খুলনার দাকোপ সংলগ্ন চালনা এলাকার স্থানীয় এক হাজার ৪০০ অসহায় মেহনতি মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়। খাদ্য সহায়তা হিসেবে প্রতিটি পরিবারকে চাল, ডাল, আটা, তেল, লবণসহ শুকনো খাবার প্রদান করা হয়।

উদ্যোক্তা বার্তা রিপোর্ট

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here