মানবিক উদ্যোগে ডামুড্যা থানা পুলিশ

0

শরীয়তপুরের বেদে পল্লীর শিশুদের মাঝে বস্ত্র উপহার দিয়েছে ডামুড্যা থানা পুলিশ।

সম্প্রতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরীফ আহমেদ ও তার সহকর্মীরা দীর্ঘ ২৫ বছর ধরে এলাকায় বসবাসরত বেদে পল্লীর শিশুদের নতুন পোশাক ও শীতবস্ত্র উপহার দেন।

শরীয়তপুর জেলার ডামুড্যা থানার জয়েন্তী নদীর তীরে ধানহাটা ব্রীজের পাশে দীর্ঘ ২৫ বছর ধরে বেদে সম্প্রদায়ের বসবাস। নতুন পোশাক ও শীতবস্ত্র পেয়ে খুশিতে আত্মহারা শিশুরা।

শীতবস্ত্র উপহার কর্মসূচীতে প্রধান অতিথি ছিলেন ডামুড্যা উপজেলা চেয়ারম্যান মো. আলমগীর হোসেন মাঝি।

WhatsApp Image 2022 01 27 at 5.40.05 PM

বেদে পরিবারের শিশুদের জন্য বস্ত্রদান কর্মসূচীর আয়োজন করায় তিনি ডামুড্যা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শরীফ আহমেদ এবং থানা পুলিশের ভূয়সী প্রশংসা করেন এবং সমাজের বিত্তশালী মানুষদের মানবিক সহায়তা নিয়ে এগিয়ে আসার আহবান জানান।

বস্ত্রদান কর্মসূচী সম্পর্কে জানতে চাইলে ডামুড্যা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরীফ আহমেদ বলেন, ‘কয়েক দিন আগে আমি এই বেদে পল্লীতে আসি এবং এখানকার শিশুদের পরনে ছেঁড়া জামাকাপড় ও তাদের দুঃখ কষ্ট দেখে শরীয়তপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার এস.এম আশরাফুজ্জামান স্যারের দিক নির্দেশনায় এবং বাংলাদেশ পুলিশের ডিআইজি ঢাকা রেঞ্জ হাবিবুর রহমান স্যারের মানবিক কর্মকাণ্ডে উদ্বুদ্ধ হয়ে এই বস্ত্রদান কর্মসূচীর উদ্যোগ গ্রহণ করি।’

WhatsApp Image 2022 01 27 at 5.43.32 PM

পুলিশের এমন মানবিক উদ্যোগে খুশি ডামুড্যার বাসিন্দারা। জয়েন্তী নদীর পাশে বসবাস করা বেদে সম্প্রদায়ের মাসুদ সর্দার বলেন, অনেকদিন পর আমরা ঈদের একটা আনন্দ পেয়েছি। নতুন জামা-কাপড় পেয়ে খুশি আমার ছেলে-মেয়েরা।

ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here