বিসিক হবিগঞ্জে ১০ দিনব্যাপী অনলাইন পণ্য মেলা শুরু

0

জেলা কার্যালয় বিসিক হবিগঞ্জে শুরু হয়েছে ১০ দিনব্যাপী ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের নিয়ে ‘অনলাইন পণ্য মেলা ২০২১’। বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) হবিগঞ্জ এই মেলার আয়োজন করেছে। বিসিক উদ্যোক্তা পরিবার হবিগঞ্জ কর্তৃক পরিচালিত এ-মেলা চলবে ১৫ জুন থেকে ২৫ জুন ২০২১ খ্রি. পর্যন্ত।

চাষ করে আলোর মুখ দেখছেন গোলাম মোস্তফা 2021 06 16T150247.668

মেলার উদ্ধোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিসিক হবিগঞ্জ জেলার এজিএম জনাব নাজমুল হোসেন। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিসিক শিল্প মালিক সমিতির সভাপতি জনাব দেওয়ান মিয়া, হবিগঞ্জ টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ জনাব সজল কুমার পল, ‘WE’ হবিগঞ্জ জেলা প্রতিনিধি জনাব আয়েশা আক্তার, ‘নিজে বলার মত গল্প’ ফাউন্ডেশনের জেলা অ্যাম্বাসেডর জনাব রায়হান উজ্জল উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন জনাব আল আমিন ভুইয়া, শিল্প নগরী কর্মকর্তা,বিসিক হবিগঞ্জ।

চাষ করে আলোর মুখ দেখছেন গোলাম মোস্তফা 2021 06 16T150335.658

মেলায় ৫৫টি স্টলে ৫৫ জন উদ্যোক্তা হবিগঞ্জ জেলার ঐতিহ্যবাহী ক্ষুদ্র ও মাঝারি শিল্পের বিভিন্ন পণ্য প্রদর্শন করছেন। শাড়ি-কাপড়, থ্রিপিস, চামড়াজাত পণ্য, হস্ত ও কুটির শিল্পজাতপণ্য, প্রক্রিয়াজাত খাদ্য, বাটিকের কাপড়, মধু, মাটির তৈজসপত্র, পাটজাত পণ্যসহ বিভিন্ন দেশীয় পণ্যের পসরা সাজিয়েছেন উদ্যোক্তারা।

সভায় হবিগঞ্জ জেলায় যে সমস্ত উদ্যোক্তারা অনলাইনে ব্যবসা করেন তারা মেলায় অংশগ্রহণ করতে পেরে আনন্দ প্রকাশ করেন।

ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here