বিসিক ও স্কিটি কর্মকর্তাদের জন্য ৫ দিনব্যাপী ‘প্রকল্প প্রণয়ন ও মূল্যায়ন- প্রশিক্ষণ কোর্স

বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন বিসিক ও ইউরোপীয় ইউনিয়নের প্রিজম প্রকল্পের যৌথ আয়োজনে বিসিক ও স্কিটি কর্মকর্তাদের জন্য ৫ দিনব্যাপী ‘প্রকল্প প্রণয়ন ও মূল্যায়ন-প্রশিক্ষণ কোর্স’- শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়েছে।

রাজধানীর উত্তরায় ক্ষুদ্র ও কুটির শিল্প প্রশিক্ষণ ইনস্টিটিউট মিলনায়তনে বিসিকের প্রধান, জেলা, উপজেলা, আঞ্চলিক কার্যালয় এবং স্কিটির ২৫ জন কর্মকর্তা এ প্রশিক্ষণে অংশ গ্রহণ করছেন।

uddoktabarta2 5

রোববার (২৩ জুন) থেকে শুরু হওয়া কোর্সটি বৃহস্পতিবার (২৭ জুন) পর্যন্ত চলবে। প্রিজম প্রকল্পের টিম লিডার আলী সাবেত ৫ দিনের এ প্রশিক্ষণ কোর্স পরিচালনা করছেন।

মূলত বিসিকে যোগদান করা নতুন কর্মকর্তাদের প্রশিক্ষণ প্রদানের জন্য এ কর্মশালার আয়োজন করা হয়েছে। এতে বিসিক কর্মকর্তারা প্রকল্প তৈরীর প্রস্তুতি, প্রকল্প প্রণয়ন, অর্থায়ন এবং প্রকল্প মূল্যায়নসহ বিভিন্ন কারিগরি বিষয় শিখবেন। বিসিক এবং ক্ষুদ্র ও কুটির শিল্প প্রশিক্ষণ ইনস্টিটিউট স্কিটির নতুন কর্মকর্তাদের দক্ষতা বৃদ্ধির জন্য এ প্রশিক্ষণ কোর্সের আয়োজন করা হয়েছে।

প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্কিটির অধ্যক্ষ মোঃ শফিকুল আলমসহ বিসিক, স্কিটি ও ইউরোপীয় ইউনিয়নের প্রিজম প্রকল্পের কর্মকর্তারা।

 

 

ডেস্ক রিপোর্ট, বিসিক

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here