বিসিক নওগাঁ কর্তৃক মুজিব বর্ষ উপলক্ষে ২২/১২/২০২০ খ্রিঃ তারিখে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে “বিসিক ঋণ উৎসব” অনুষ্টিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ হারুন -অর-রশীদ,জেলা প্রশাসক, নওগাঁ। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, নতুন উদ্যোক্তা তৈরি ও কর্মসংস্থান সৃষ্টিতে বিসিক তার জন্মলগ্ন হতেই কাজ করছে। দেশের ক্ষুদ্র ও কুটির শিল্পের বিকাশে বিসিক অনেক গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে চলছে।

তিনি আরো বলেন বর্তমানে দেশের অনেক নামী দামী শিল্প প্রতিষ্ঠান রয়েছে যাদের প্রথম ব্যবসা শুরু করেছিলেন বিসিক শিল্পনগরীতে। ২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশ গড়তে হলে আরো নতুন নতুন শিল্প প্রতিষ্ঠান তৈরি করতে হবে। সবশেষে তিনি ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ঋণগ্রহীতা উদ্যোক্তা যেন সঠিক কাজে ব্যবহার করে সেজন্য বিসিককে সার্বক্ষণিক মনিটরিং করার জন্য বলেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব উত্তম কুমার রায়, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), নওগাঁ।

vcgbfhg

অনুষ্ঠানে সভাপতিত্বে ছিলেন জনাব মোঃ শামীম হোসেন উপ-ব্যবস্থাপক, বিসিক, নওগাঁ। তিনি বলেন বিজয় মাসে বিসিকের ঋণ উৎসবের মাধ্যমে ২৫ জন উদ্যোক্তাদের মাঝে ৩০ লক্ষ টাকা বিতরণ করা হচ্ছে।

ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here