রাজশাহী চেম্বার অব কমার্স ভবনের চতুর্থ তলায় তিন দিনব্যাপী মেলার আয়োজন করেছে ‘ক্লিক টু বাই’। আজ শুক্রবার সকালে ফিতা কেটে ‘ইমার্জিং রাজশাহী ফেস্ট ২০২১’এর শুভ উদ্বোধন করেন বিশিষ্ট সমাজসেবী ও নারী নেত্রী মিজ শাহীন আক্তার রেনী।

oishi4543

এসময় আরো উপস্থিত ছিলেন রাজশাহী চেম্বার অব কমার্সের সভাপতি মোঃ মনিরুজ্জামান মনি, মোঃ সুলতান মাহমুদ, ডিরেক্টর চেম্বার অব কমার্স, আশফাক হোসেন ইমন, পার্টনার ক্লিক টু বাই, বিডার পক্ষ থেকে  জামিলা আফসারী প্রীতি, রাঙাপরীর পক্ষ থেকে মাসুম সরকার, এছাড়াও মুক্তিযোদ্ধা নওশের আলীসহ আরো অনেক বিশেষ অতিথিবৃন্দ বক্তব্য রাখেন। এবং উদ্যোক্তাদের পক্ষ থেকেও দু’জন উদ্যোক্তা বক্তব্য রাখেন।

oishi22

মিজ শাহীন আক্তার রেনী তার বক্তব্যে সকল উদ্যোক্তাদের অনুপ্রাণিত করে বলেন, ‘মাকে এবং নারী জাতিকে ভালোবাসতে হবে’।

মোঃ মনিরুজ্জামান মনি এবং মিজ শাহীন আক্তার রেনী সকলকে করোনাকালের সকল স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে নির্দেশ দেন। এর পর উদ্বোধন উপলক্ষে কেক কাটা আয়োজনটির শুভ উদ্বোধন করা হয়।

মেলায় স্পন্সর করেছেন রাঙাপরী, সহযোগীতায় আছেন ইএসডিপিআরসিসিআই এবং ঐক্য ফাউন্ডেশন। মিডিয়া পার্টনার চ্যানেল আই অনলাইন, চ্যানেল আই উদ্যোক্তা এবং উদ্যোক্তা বার্তা

oishi1

ইমার্জিং রাজশাহী ফেস্ট ২০২১ এ তিন দিনব্যাপী এই আয়োজনে চারজন জাতীয় পুরস্কারপ্রাপ্ত সফল উদ্যোক্তা থাকবেন যারা তাদের সফলতার গল্প তুলে ধরবেন সকলের সামনে। প্রথম দিন থাকবেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত সফল উদ্যোক্তা সুমনা সুলতানা সাথী, এসআর হ্যান্ডিক্রাফটস। ২য় দিনে জাতীয় পুরস্কারপ্রাপ্ত সফল উদ্যোক্তা রেজবিন হাফিজ, পিপলস ফুটওয়্যার এন্ড লেদার গুডস, ৩য় দিনে জাতীয় পুরস্কারপ্রাপ্ত সফল উদ্যোক্তা গাজী তৌহিদুর রহমান, এফএম প্লাস্টিক এবং তাহমিনা আহমেদ বানি, বানি’স ক্রিয়েশন।

oishi5 1

ফাগুনের রঙে ভালোবাসাকে সাজাতে এই আয়োজন করা হয়েছে। উদ্যোক্তাদের এই মিলন মেলায় ৩০টি স্টলে অংশ নিয়েছেন ৬০ জন উদ্যোক্তা যারা বিভিন্ন জেলা থেকে এসেছেন। একই ছাদের নিচে বিভিন্ন স্থান থেকে আগত বাহারী দেশি পণ্যে এবং খাবারের সমাহার নিয়ে হাজির হয়েছেন উদ্যোক্তাগণ। আয়োজনের পুরো স্থান চমৎকারভাবে সাজানো হয়েছে।

মুজিব শতবর্ষ উপলক্ষে ‘ইমার্জিং রাজশাহী ফেস্ট টুয়েন্টি টুয়েন্টি ওয়ান’ চলবে ১২ থেকে ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত। আয়োজনটি সকলের জন্য উন্মুক্ত করা হয়েছে।

তামান্না ইমাম
রাজশাহী ডেস্ক, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here