‘দ্য ম্যাজেস্টিক অ্যাফেয়ার লাইফস্টাইল অ্যান্ড ব্রাইডাল ইন্ডাস্ট্রি অ্যাওয়ার্ডস’ এর উদ্বোধন

0

বনানীর শেরাটনে অনুষ্ঠিত হলো ‘দ্য ম্যাজেস্টিক অ্যাফেয়ার লাইফস্টাইল অ্যান্ড ব্রাইডাল ইন্ডাস্ট্রি অ্যাওয়ার্ডস’ অর্গানাইজড বাই উইমেন লিডারশিপ কর্পোরেশন। এসোসিয়েট পার্টনার পিউরিটি দ্য হিজাব স্টোর এবং লাক্স বাংলাদেশ। সাথে আছে স্যামসাং, সিক্রেট রেসিপি, অলিটালিয়া, ফেয়ার গ্রুপ।

দুদিন ব্যাপী আয়োজন করা হয়েছে লাইফস্টাইল অ্যাওয়ার্ড। উক্ত অনুষ্ঠানটির আয়োজক ছিলেন উইমেন লিডারশিপ কর্পোরেশন এর প্রেসিডেন্ট মারিয়া মৃত্তিক, পিউরিটি দ্য হিজাব স্টোরের সিইও নুসরাত চৌধুরী এবং লাক্স বাংলাদেশের সিইও পার্সা ফাতিমা নাবিল। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। এছাড়াও উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী নারী ও শিশু বিষয়ক মন্ত্রনালয় এর মাননীয় মন্ত্রী মেহের আফরোজ চুমকি।

awardd

অনুষ্ঠানে গোল্ড স্পন্সর: এসএমসি এন্টারপ্রাইজ/জয়া, বিএসএল স্টিল মিল, সিক্রেট বিউটি, ফিট এলিগেন্স, আলভি জুয়েলার্স, ইকুইলিব্রিয়াম। পেমেন্ট পার্টনার: নগদ। ই-কমার্স পার্টনার: চালডাল।

অনুষ্ঠানে সিলভার স্পন্সর জে কে ফরেইন ব্র্যান্ডস, সুলতান, রাফিজা ক্লোসেট। ডেকোর পার্টনার এসকে ডেকোর। ফটোগ্রাফি পার্টনার ড্রিম ওয়েভার।

awardd4

মারিয়া মৃত্তিক বলেন, “দীর্ঘ প্যান্ডামিকে যে সব ব্যবসায়ীরা আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে, তাদের উজ্জ্বীবিত করতেই মূলত এই উদ্যোগ।” অন্যদিকে পিউরিটি দ্য হিজাব স্টোরের সিইও নুসরাত চৌধুরী বলেন, “উদ্যোক্তা নারীদের এগিয়ে যাওয়ার পথে, সব সময় পাথেয় হয়ে কাজ করি আমরা। এই আয়োজন এটাই প্রমাণ করে, করোনার মতো এত বড় দুর্যোগের পরও, সম্ভাবনা তৈরি করতে সক্ষম আমরা।”

award55

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ড. হাসান মাহমুদ বলেন, “নারীরা এগিয়ে যাচ্ছে। যুগের সাথে তাল মিলিয়ে অনেক নতুনত্ব সৃষ্টি করছে যা উদ্যোক্তাবান্ধব দেশ গড়তে সহায়ক ভূমিকা পালন করে আসছে”

awarddw

অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরিতে সাফল্য পাওয়া উদ্যোক্তাদের হাতে তুলে দেয়া হয় পুরস্কার। আয়োজনে থাকছে সাংস্কৃতিক পর্ব, বিশেষ ফ্যাশন শো। দুই দিনের এই আয়োজনে বসবে ৭৫টি স্টল।

সেতু ইসরাত
উদ্যোক্তাবার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here