সিএমএসএমই আওয়ারে দেশীয় পণ্য, দেশীয় গান

0

প্রতি সপ্তাহে দেশের সিএমএসএমই উদ্যোক্তাদের নিয়ে এক বিশেষ আয়োজন করে থাকে ঐক্য ডট কম ডট বিডি। সেই আয়োজনের ধারাবাহিকতায় এসপ্তাহের “সিএমএসএমই আওয়ার” এ আজকের উদ্যোক্তা তার দেশীয় সব চোখ জুড়ানো পণ্য নিয়ে হাজির হয়েছিলেন।

এ সপ্তাহের “সিএমএসএমই আওয়ার” এ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন একজন স্বনামধন্য উদ্যোক্তা ও জনপ্রিয় সংগীত শিল্পী। উদ্যোক্তা হিসেবে ছিলেন শারমিন আফরোজ লাবণী। তিনি তার নিজের উদ্যোগে তৈরি পণ্য প্রদর্শন করেন আজকের লাইভে। অতিথি হিসেবে ছিলেন জনপ্রিয় সঙ্গীত শিল্পী খাইরুল ওয়াসী। তার সাথে আরও ছিলেন শান্ত ও জুয়েল। তারাও উদ্যোক্তার সাথে একাত্মতা ঘোষণা করেন।

উদ্যোক্তার বাহারী ডিজাইন ও ধরণের নোটবুক, ডায়েরী, হ্যান্ডপেইন্টেড কেতলী, কলমদানী, হাতপাখা, গিফটবক্স, টিশার্ট ছিল আজকের লাইভে। নোটবুকের বাহারী ধরণের ভেতরে উল্লেখযোগ্য নকশী কাঁথার অসাধারণ নোটবুক, কালার কাস্টমাইজেশন সম্ভব এমন কিছু ডায়েরী ও নোটবুক, হ্যান্ডপেইন্টেড নোটবুক সহ আরও অসংখ্য পণ্য।

উদ্যোক্তা শারমিন আফরোজ লাবণী লাইভে বলেন, “ছোটবেলা থেকেই সেলাইয়ের কাজ খুব ভালো লাগতো। বিভিন্ন ভাবে কাজকে ফুঁটিয়ে তোলার চেষ্টা করতাম। এভাবেই শুরু। তারপর বিভিন্ন গবেষণা করে আজকের অবস্থানে আসছে আমার উদ্যোগ।”

আজকের লাইভের অতিথি সঙ্গীত শিল্পী খাইরুল ওয়াসী বলেন, “বর্তমানে অনেক ব্যস্ত থাকতে হয়। দিন দিন আরও ব্যস্ত হয়ে যাবে সবাই। তাই, অনলাইনই ভরসা এখন কেনাকাটার।।” ঐক্য ডট কম ডট বিডি সম্পর্কে তিনি বলেন, “সব উদ্যাক্তাদের পণ্য একই প্লাটফর্মে নিয়ে আসার এই চেষ্টা অনেক প্রশংসার দাবিদার।”

আপনিও ভিজিট করতে পারেন oikko.com.bd
সংগ্রহ করতে পারেন আপনার পছন্দের পণ্য।

মশিউর শাফী,
ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here