থাইল্যান্ডের ভেগা ন্যাচারাল ও বাংলাদেশের আমলকির মধ্যে চুক্তি সম্পাদন

0

প্রথমবারের মত বাংলাদেশ এ কো-ব্র‍্যান্ডিং করতে যাচ্ছে ব্রিটিশ সার্টিফাইড স্কিন কেয়ার ব্র‍্যান্ড আমলকি এবং থাইল্যান্ড বেজড স্কিন কেয়ার কোম্পানি Vega Natural.

বাংলাদেশের জনপ্রিয় স্কিনকেয়ার এবং বিউটি কেয়ার ব্র‍্যান্ড আমলকির ফাউন্ডার নন্দিতা শারমিনের ফরমুলেশনে ভেগা (Vega) ন্যাচারাল উৎপাদন করবে ন্যাচারাল ইনগ্রিডিয়েন্স এর কসমেটিকস।
কো-ব্র‍্যান্ডিংয়ে তৈরী হওয়া সকল স্কিনকেয়ার পণ্য বাজারজাতকরণ করা হবে বাংলাদেশসহ সারা বিশ্বে।

নন্দিতা শারমিন উদ্যোক্তা বার্তাকে জানান, নতুন উদ্ভাবন এবং নতুন প্রযুক্তিকে কাজে লাগিয়ে বাংলাদেশের কসমেটিক ইন্ডাস্ট্রিকে নতুন কিছু উপহার দিতেই তাদের এই কর্মযোগ। তাদের কো-ব্র‍্যান্ডিং এ ৪৫টি পণ্য আসছে বাজারে।

মিড রেঞ্জ এবং টপ ভেরিয়েন্টে ৪০ এর অধিক বিশ্বমানের সব পণ্য আমলকির প্রোডাক্ট লিস্টে। বিশ্বের বিভিন্ন দেশ থেকে বিশ্ব নাগরিকগণ এতদিন ব্যক্তিগতভাবে অর্ডার দিয়ে কিংবা সংগ্রহ করে নিয়ে যেতেন আমলকির পণ্য।
ভেগা ন্যাচারালের সাথে কো-ব্র‍্যান্ডিং এ যাবার পর আমলকির নতুন সকল স্কিন ও হেয়ার কেয়ার পণ্য খুব সহজেই বিশ্ব নাগরিকগণ পেতে পারবেন।

বাংলাদেশে আমলকি ব্র‍্যান্ডের সকল প্রোডাক্টের সফল বাজার ও বিপুল চাহিদা সৃষ্টির পর উদ্যোক্তার আন্তর্জাতিক অঙ্গনে প্রবেশ প্রশংসা কুড়াচ্ছে বিভিন্ন মহল থেকে।

বিশেষ ডেস্ক
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here