ঢাকা ইপিজেডে ৪ কোটি ডলারের নতুন বিনিয়োগ

0

বাংলাদেশি কোম্পানি মেসার্স ট্রেন্ডিং টেক্সটাইলস লিমিটেড ঢাকা ইপিজেডে একটি নিট কম্পোজিট টেক্সটাইল শিল্প স্থাপন করতে যাচ্ছে। সম্পূর্ণ দেশীয় মালিকানাধীন প্রতিষ্ঠানটি প্রায় চার কোটি মার্কিন ডলার বিনিয়োগ করবে যেখানে ২ হাজার ৯৯৩ জন বাংলাদেশি নাগরিকের কর্মসংস্থানের সুযোগ তৈরি হবে।

প্রতিষ্ঠানটি বার্ষিক দেড় কোটি পিস টি-শার্ট, ট্যাঙ্ক-টপ, পোলো শার্ট, সোয়েট শার্ট, কটন ও সিভিসি ফ্লিস জ্যাকেট ও ট্রাউজারস, হুডি জ্যাকেট, ফ্যান্সি লেডিস ও চিলড্রেন ওয়্যার এবং স্পোর্টস ওয়্যার উৎপাদন করবে।

উল্লেখ্য, ঢাকা ইপিজেডের একটি বন্ধ কারখানা নিলাম প্রক্রিয়ায় বিক্রয়ের মাধ্যমে পুনরায় নতুন মালিকানায় পরিচালনার লক্ষ্যে এই চুক্তি স্বাক্ষরিত হলো।

বেপজার সদস্য (বিনিয়োগ উন্নয়ন) আলী রেজা মজিদ এবং মেসার্স ট্রেন্ডি টেক্সটাইলস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক নাফিস মুনতাসির খান আজ মঙ্গলবার ঢাকায় বেপজা কমপ্লেক্সে এ উপলক্ষে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন। বেপজার নির্বাহী চেয়ারম্যান মেজর জেনারেল আবুল কালাম মোহাম্মদ জিয়াউর রহমান চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন বেপজার সদস্য (প্রকৌশল) মোহাম্মদ ফারুক আলম, সদস্য (অর্থ) নাফিসা বানু, নির্বাহী পরিচালক (জনসংযোগ) নাজমা বিন্তে আলমগীর, নির্বাহী পরিচালক (বিনিয়োগ উন্নয়ন) মো. তানভীর হোসেন এবং নির্বাহী পরিচালক (এন্টারপ্রাইজ সার্ভিসেস) মো. খুরশীদ আলম।

ডেস্ক রিপোর্ট
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here