জামালপুর-এ ১৫ দিনব্যাপী ‘বিসিক অনলাইন পণ্য মেলা’ চলছে

0

বিসিক জেলা কার্যালয়, জামালপুর-এ ১৫ দিনব্যাপী ‘বিসিক অনলাইন পণ্য মেলা’ শুরু হয়েছে। গত ১০ জুলাই শনিবার দুপুর ১২:৩০ মিনিটে জুম এপস-এর মাধ্যমে ভার্চুয়ালি এ-মেলার শুভ উদ্বোধন ঘোষণা করা হয়।

Untitled design 18

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মো: মোশতাক হাসান, এনডিসি (অতিরিক্ত সচিব), চেয়ারম্যান, বিসিক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব অখিল রঞ্জন তরফদার, মহাব্যবস্থাপক (বিপণন), বিসিক, ঢাকা, দি জামালপুর চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রি-এর সম্মানিত সভাপতি জনাব রেজাউল করিম রেজনু, সি আই পি, জামালপুর জেলা নাসিবের সভাপতি ও বঙ্গবন্ধু জাতীয় শিল্প পুরস্কার প্রাপ্ত উদ্যোক্তা জনাব মোঃ শাহিনুল আলম, উইমেন এন্ড ই-কমার্স (উই)-এর সভাপতি জনাব নাসিমা আক্তার নিশা, উইমেন এন্ড ই-কমার্স-এর উপদেষ্টা জনাব কবির সাকিব, উইমেন এন্ড ই-কমার্স-এর ডিরেক্টর জনাব লিমা কবিরসহ সম্মানিত উদ্যোক্তাবৃন্দ। উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিসিক জেলা কার্যালয়, জামালপুর-এর মহাব্যবস্থাপক জনাব সম্রাট আকবর।

অনুষ্ঠানে বিসিক চেয়ারম্যান তার বক্তব্যে বলেন, ‘উদোক্তাদের বিসিকের পক্ষ থেকে সার্বিক সুযোগ-সুবিধা প্রদান করা হবে। তাছাড়া উদ্যোক্তাদের উৎসাহিত করতে বিসিক নানামুখী উদ্যোগ গ্রহণ করেছে। উক্ত মেলায় দেশের বিভিন্ন প্রান্ত থেকে ৬৪ জন উদ্যোক্তা অংশগ্রহণ করেছেন। উদ্বোধনী অনুষ্ঠানে জুম এপস-এ সংযুক্ত ছিলেন ৭০ জন।

অনলাইন মেলায় উদ্যোক্তাদের পণ্যের প্রচার, প্রসার ও বাজারজাতকরণের মাধ্যমে আর্থিক ভাবে স্বাবলম্বী ও করোনা কালীন ক্ষতি পুষিয়ে নেয়ার জন্য এই আয়োজন করা হয়েছে । বিসিক উদ্যোক্তা পরিবার জামালপুর-এর অনলাইন প্লাটফর্মে মেলাটি চলবে আগামী ২৫ জুলাই পর্যন্ত। মেলায় সার্বিক সহযোগিতা করছেন উইমেন এন্ড ই-কমার্স (উই)।

সাইদ হাফিজ
উদ্যোক্তা বার্তা, খুলনা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here