জমকালো আয়োজনে প্রথমবারের মতো অনুষ্ঠিত হলো বিউটি অ্যান্ড ফ্যাশন অ্যাওয়ার্ড-২০২১

0

গত ২৮ ফেব্রুয়ারি জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয়েছে বিউটি অ্যান্ড ফ্যাশন অ্যাওয়ার্ড ২০২১। জুরিবোর্ড গঠন করে দেশের ৬৪ জেলা হতে শ্রেষ্ঠ বিউটিশিয়ান দের বাছাই করা হয়েছিলো অ্যাওয়ার্ড প্রদানের জন্য । এসএম বিউটি একাডেমি এবং আগামীর আয়োজনে রাজধানীর রেডিসন ব্লুতে সম্প্রতি অনুষ্ঠিত হওয়া এই আয়োজনে বিজয়ীদের হাতে অ্যাওয়ার্ড তুলে দেন জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা এবং চিত্রনায়ক ওমরসানী।

মৌসুমী মৌ এর সঞ্চালনায় বিউটি এক্সপার্টদের এই আয়োজনটিতে মোট ৮২ জনকে তাদের কাজের স্বীকৃতি স্বরূপ সম্মাননা প্রদান করা হয়। এসময় এস এম বিউটি একাডেমির কর্ণধার আকলিমা আক্তার শান্তা ও ময়না আক্তার এবং আগামী’র বাবুল আক্তার বাবলুসহ অন্যরা বক্তব্য রাখেন।

আয়োজনটিতে আরো উপস্থিত ছিলেন গিতী বিল্লাহ, শারমিন কচি, রাজিয়া সুলতানা, শাহিদা আহসান, জেসমিন আরা বিউটি, রুখসানা হুদা, সাদিয়া ইসলাম, ফারিয়া মিরর, নওশিন, সারাহ দিবাসহ অসংখ্য বিউটিশিয়ান এবং নারী উদ্যোক্তা।

আয়োজনটি শেষ করে রাজশাহী ফিরে আসলে রাজশাহীর শ্রেষ্ঠ বিউটি এক্সপার্ট জেসমিন আরা বিউটির সাথে কথোপকথনকালে তিনি উদ্যোক্তা বার্তাকে বলেন, ‘এ ধরনের আয়োজন প্রথমবার হলো। এস এম বিউটি একাডেমিকে অসংখ্য ধন্যবাদ জানাই এ ধরনের উদ্যোগ গ্রহণের জন্য। পরবর্তী বছরগুলোতেও তারা এ ধারা বজায় রাখবে বলে আশা করছি। এতে আমাদের মতো উদ্যোক্তারা উৎসাহিত হবে এবং তরুণরাও অনুপ্রেরণা পাবে।”

তামান্না ইমাম,
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here