‘কেয়ার অফ নেচার’ এর প্রথম বর্ষপূর্তি উদযাপন

0

রাজধানীর ধানমণ্ডির ব্লিউ ক্যাফেতে উদযাপিত হলো ‘কেয়ার অফ নেচার’ এর প্রথম বর্ষপূর্তি উৎসব। ত্রিশ জন উদ্যোক্তা অংশ নেন এই মিলনমেলায়।

কেক কাটার মধ্য দিয়ে আয়োজনের সূচনা হয়।  অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘কেয়ার অফ নেচার’ এর স্বত্ত্বাধিকারী লিমু হাওলাদার, বিশেষ অতিথি চারজন সফল নারী উদ্যোক্তা আফসানা মীর শিথি, আজরীন হুসাইন, রিয়া রিও এবং নুসরাত জাহান তৃষাসহ আমন্ত্রিত অন্যান্য অতিথিবৃন্দ।

অর্গানিক হেয়ার অয়েল নিয়ে কাজ করছে ‘কেয়ার অফ নেচার’। বর্ষপূর্তিতে আসা উদ্যোক্তারা অনুষ্ঠানে এসে তাদের আনন্দ এবং উচ্ছ্বাস প্রকাশ করেন।

আমন্ত্রিত উদ্যোক্তা রচনা মল্লিক মিলন মেলায় নিজের তৈরি হোম মেড কেক নিয়ে আসেন। তিনি জানান, “এই ধরনের আয়োজন উদ্যোক্তাদের জন্য অনেক বড় প্রাপ্তি। এরকম গেট টুগেদারে আমরা নিজেদের তুলে ধরতে পারি। লিমু আপুকে অসংখ্য ধন্যবাদ আমাকে এই সুযোগটি দেওয়ার জন্য।”

জুয়েলারি এবং পোশাক নিয়ে কাজ করেন উদ্যোক্তা ইশরাত জাহান। তিনি বলেন: এই মিলনমেলায় এসে খুবই ভালো লাগছে। যেহেতু আমি একজন উদ্যোক্তা, আমি চাই ‘কেয়ার অফ নেচার’ অনেক দূর এগিয়ে যাক। আমরা সব সময় লিমু আপুর সাথে আছি।

অনুষ্ঠানের আয়োজক এবং উদ্যোক্তা লিমু হাওলাদার উদ্যোক্তা বার্তাকে বলেন, “আজকে আমার ‘কেয়ার অফ নেচার’ এর প্রথম বর্ষপূর্তি। সেই উপলক্ষে আমি চেষ্টা করেছি নতুন উদ্যোক্তাদের একত্রিত করতে। এতে তারা সুযোগ পাবেন সামনে এগিয়ে যাওয়ার। আরও অনুপ্রাণিত হবেন তাদের উদ্যোগ নিয়ে এবং আমরা সবাই এক সাথে এগিয়ে যাবো।’

আয়োজনে স্পন্সর ছিল অনিন্দ্য, স্পর্শ’স কালেকশনস, সুকন্য, প্রোডাক্ট গ্যালারি, অর্ণা’স প্লাটফর্ম, Dress Corner By Sumi, হেনা আর্ট বাই সাবরিনা। ফটোগ্রাফি পার্টনার ছিল Moment’s Hunter BD. মিডিয়া পার্টনার হিসেবে ছিল উদ্যোক্তা বার্তা এবং Newsg 24.

অনুষ্ঠানে সম্মানিত উদ্যোক্তাদের জন্য মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়।

সেতু ইসরাত,
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here