টাঙাইলের সখিপুরে শীতবস্ত্র ও সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠিত হলো ওয়েব/ নারী উদ্যোক্তা বাংলাদেশ এর উদ্যোগে। উদ্যোক্তাদের নিয়ে এগিয়ে যাবার যে প্রত্যয়ে কাজ করে চলেছে রূপা আহমেদের ওয়েব তারই ধারাবাহিকতায় কেবল সামাজিক দায়বদ্ধতা নয় বরং সকলের পাশে এসে দাঁড়ানোর তাগিদে এই আয়োজনের বাস্তবায়ন হলো শখীপুরে। আয়োজনটিতে উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব অব ঢাকা মেট্রোপলিটনের প্রেসিডেন্ট ড.মুহিব আহমেদ শাহিন, পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মিঃ প্রবাল, সখিপুর এর জন-নন্দিত ব্যক্তিত্ব অধ্যক্ষ আবু সাঈদ, আনশা ইনসুলেশনের ব্যবস্থাপনা পরিচালক ডালিম মাসুদ, নারী উদ্যোক্তা বাংলাদেশের এডমিন ডেইজি ডালিম, তুর্কি ব্যবসায়ী মাহিব, নারী উদ্যোক্তা বাংলাদেশের অন্যতম প্রিয়মুখ সুহানা, শ্রদ্ধেয় ওমর ফারুক, সামসু।

এছাড়াও পুরো আয়োজনটি সফলভাবে বাস্তবায়ন করতে শুরু থেকে নিরলস পরিশ্রম আর সেই পরিশ্রমের উদ্দীপনাকে সাথে নিয়ে উপস্থিত ছিলেন নারী উদ্যোক্তা বাংলাদেশের ভাইস প্রেসিডেন্ট রবিন আহমেদ এবং প্রেসিডেন্ট রূপা আহমেদ। এছাড়াও নারী উদ্যোক্তা বাংলাদেশের এই দারুণ কাজকে সমর্থন জানিয়ে আরো উপস্থিত ছিলেন সখীপুরের স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। পরে টাংগাইল সদর থেকে বিশিষ্ট সংগঠক, শিক্ষাবিদ হুমায়ুন কবির ও তার সহধর্মিণী উপস্থিত হয়ে সবার মাঝে করোনাকালীন সুরক্ষায় শুভেচ্ছা স্বরূপ মাস্ক বিতরণ করেন।

সখীপুরের এই আয়োজনে সমাজের অপেক্ষাকৃত পিছিয়ে পরা জনগোষ্ঠীর মাঝে নারী উদ্যোক্তা বাংলাদেশ পৌছে দেয় তাদের সহযোগিতার সর্বোচ্চ চেষ্টা। যেখানে তাদের হাতে তুলে দেওয়া হয় ২০০ কম্বল, ৫ টি সেলাই মেশিন, ৫০ টি সোয়েটার ও মাস্ক। সকলের ক্ষুদ্র ক্ষুদ্র সহযোগিতায় আগামীতে এক হয়ে সকলের তরে সহযোগিতার হাত বাড়াতে চায় ওয়েব (নারী উদ্যোক্তা বাংলাদেশ)। তাদের এই অগ্রযাত্রা আরো সফল হবে তখনই যখন তাদের সংগঠনের উদ্যোক্তারা আরো বেশি শক্তিশালী ভাবে ও দক্ষতার সাথে তাদের উদ্যোগকে এগিয়ে নিতে পারবে। আর তারই লক্ষ্যে উদ্যোক্তাদের কর্মদক্ষতা ও যাবতীয় ব্যবসায়িক বিষয়ে সহযোগিতার সেরাটা দিতে পাশে থাকবে ওয়েব।

সাদিয়া সূচনা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here