পেশাজীবীদের মাঝে উপহার বিতরণ করছেন এ এইচ এম খাইরুজ্জামান লিটন

রাজশাহীতে বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার বিতরণ করা হয়েছে।

রাজশাহীর নগর ভবনে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এ.এইচ.এম.খায়রুজ্জামান লিটন।

পেশাজীবী বিভিন্ন সংগঠনের ৪ হাজার ৯০৮জন সদস্যের জন্য ৪০ হাজার কেজি চাল বিতরণ করা হয়েছে। সংগঠনগুলো হচ্ছে, গণকপাড়া ফুটপাথ কাপড় ব্যবসায়ী সমিতি, মৎসজীবী সমিতি ২১ ও ১১নং ওয়ার্ড, মহানগর বস্ত্র কর্মচারী শ্রমিক ইউনিয়ন, দিনের আলো হিজড়া সংঘ, স্বেচ্ছাসেবী ও সমাজ কল্যাণ সংগঠন ‘পাশে আছি’, মহানগর ইজিবাইক মালিক শ্রমিক কল্যাণ সমিতি, ইমারত নির্মাণ শ্রমিক সমিতি, মহানগর সংবাদপত্র শ্রমিক ইউনিয়ন, রাজশাহী সিটি পাদুকা ক্ষুদ্র ব্যবসায়ী মালিক সমবায় সমিতি, কিন্ডারগার্টেন এ্যাসোসিয়েশন, ক্রোকারীজ ব্যবসায়ী সমিতি, মহানগর স্টিল ফার্নিচার দোকান শ্রমিক ইউনিয়ন, জেলা মিশুক, অটোরিক্সা, অটোটেম্পু চালক ইউনিয়ন, স্বর্ণকার শ্রমিক লীগ, মহানগর জাতীয় রিক্সা ভ্যান শ্রমিক লীগ, বঙ্গমাতা স্মৃতি সংসদ, রাজশাহী বিশ্ববিদ্যালয় হরিজন পল্লী ইত্যাদি।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এ.এইচ.এম. খায়রুজ্জামান লিটন বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলায় সারা দেশে মেহনতি মানুষসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষকে খাদ্য সহায়তা দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরই ধারাবাহিকতায় রাজশাহীর বিভিন্ন পেশাজীবী সংগঠনের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করা হলো। আগামীতে আরো ২০টি পেশাজীবী সংগঠনের মধ্যে এই উপহার বিতরণ করা হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন, সচিব আবু হায়াত মো. রহমতুল্লাহ, মেয়রের একান্ত সচিব মো. আলমগীর কবির, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সমর কুমার পাল।

ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here