করোনাভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে বাংলাদেশ বিমান বাহিনীর উদ্যোগ

নভেল করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ প্রতিরোধে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল এবং চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসকসহ স্বাস্থ্যকর্মীদের জন্য পারসোনাল প্রোটেকটিভ ইক্যুইপমেন্টসহ (পিপিই) চিকিৎসা সহায়ক সামগ্রী দিয়েছে বাংলাদেশ বিমান বাহিনী।

বিমান বাহিনীর পক্ষ থেকে বিমান বাহিনী ঘাঁটি জহুরুল হক ও চট্টগ্রাম এর এয়ার অধিনায়ক এয়ার ভাইস মার্শাল এ এস এম ফখরুল ইসলাম চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল এবং চট্টগ্রাম জেনারেল হাসপাতাল এর কর্তৃপক্ষের নিকট মাস্ক, ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী (পিপিই) এবং হ্যান্ড গ্লাভস সহ চিকিৎসা সহায়ক সামগ্রী হস্তান্তর করেন।

প্রতিরক্ষা মন্ত্রণালয়ের আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) সহকারী পরিচালক মো. নূর ইসলাম উদ্যোক্তা বার্তাকে বিষয়টি নিশ্চিত করেন।

সোমবার বাংলাদেশ বিমান বাহিনী সমাজের মেহনতি মানুষের মাঝে মানবিক সহায়তা হিসেবে ঘাঁটি বঙ্গবন্ধু ও এর পাশ্ববর্তী এলাকার জনগণের মাঝে উপযুক্ত প্যাকেটের মাধ্যমে চাউল, ডাল, তৈল, পেঁয়াজ, সাবান সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি বিতরণ করে।

সামাজিক দূরত্ব বজায় রেখে বিমান বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা এই সাহায্য বিতরণ করেন।

জাতীয় যেকোন ধরনের দুর্যোগ মোকাবেলায় বাংলাদেশ বিমান বাহিনী সর্বদা সহায়তা প্রদান করে আসছে এবং করোনাভাইরাস প্রতিরোধকল্পে বাংলাদেশ সরকার কর্তৃক প্রকাশিত নীতিমালা অনুসরণ করে বাংলাদেশ বিমান বাহিনী বিভিন্ন কার্যক্রম পরিচালনা করছে।

ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here