কন্যা এক্টিভেশনের আয়োজনে চলছে ‘উদ্যোক্তা হাটবাজার ও আনন্দ মেলা’

0

শারদীয় দূর্গাপূজাকে ঘিরে চারিদিকে শুরু হয়েছে উৎসব, আর এই উৎসবে উদ্যোক্তারাও তাদের উদ্যোগকে সকলের সাথে পরিচিত করছে উদ্যোক্তা হাটবাজার ও আনন্দ মেলা আয়োজনের মাধ্যমে।

গত ২৪ অক্টোবর, রাজধানীর খিলক্ষেতে লেকসিটি কনকর্ড শপিং কমপ্লেক্সের পাশে গ্রীণ পার্ক রেস্টুরেন্টের আউটডোরে কন্যা এক্টিভেশনের আয়োজনে শুরু হয়েছে ‘উদ্যোক্তা হাটবাজার ও আনন্দ মেলা’।

৩০ উদ্যোক্তার অংশগ্রহণে এই আয়োজনে রয়েছে আদিবাসীদের ঐতিহ্যবাহী পোশাক, দেশিয় ব্লক বাটিক, মসলিনের থ্রী পিস, ভেজিটেবল ডাইং, বেবি ড্রেস জুয়েলারি, বাচ্চাদের খেলনাসহ বাহারি সব হোম মেড খাবার।

মেলার আয়োজন প্রসঙ্গে আয়োজক তামান্নুর পপি জানান,আমরা প্রতিটি বিশেষ দিনগুলোতে উদ্যোক্তাদের নিয়ে এই ধরনের মেলার আয়োজন করে থাকি। কারণ আমি মনে করি, উদ্যোক্তাদের পণ্যের পরিচিতি বাড়ানো উচিৎ। তাদের উদ্যোগকে সকলের সামনে তুলে আনার মাধ্যমে অন্য উদ্যোক্তাদের সাথে পরিচিত হবার সুযোগ পায় এতে করে তাদের মধ্যে একটি নেটওয়ার্ক তৈরি হয় যা উদ্যোক্তাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ।

উদ্যোক্তাদের পণ্যের পাশাপাশি আনন্দ বিনোদনের জন্য বিভিন্ন রাইডের ব্যবস্থা রয়েছে। বিকেলের পর থেকে বেচা বিক্রি ভালো হওয়ায় উদ্যোক্তারাও মেলা নিয়ে বেশ আশাবাদী।

প্রতিদিন সকাল ১১ টা থেকে রাত ১০ পর্যন্ত সকলের জন্য উম্মুক্ত এই মেলা প্রাঙ্গন।

সেতু ইসরাত
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here