এওয়ার্ড গ্রহণ করছেন উদ্যোক্তা দেলোয়ার হোসেন

গত ১৬ এপ্রিল ২০১৯। রাজধানীর “লে-মেরিডিয়ান” এ অনুষ্ঠিত হলো “সেলস পার্টনার মিট-২০১৯”। সারা দেশের অপ্পো পার্টনারদের নিয়েই এই অনুষ্ঠানের আয়োজন করে “অপ্পো বাংলাদেশ কমিউনিকেশন ইকুইপমেন্ট কোং লিঃ”।

অনুষ্ঠানে বেস্ট বিজনেস পার্টনার এওয়ার্ড প্রদান করা হয়- কক্সবাজারের বহুজাতিক মোবাইল ফোন বাজারজাতকারী উদ্যোক্তা মোঃ দেলোয়ার হোসেন কে। এওয়ার্ড প্রদান কালে উপস্থিত ছিলেন অপ্পো বাংলাদেশ এর ম্যানেজিং ডিরেক্টর “মিঃ ড্যামন, চট্টগ্রাম বিভাগীয় জেনারেল ম্যানেজার, মিঃ বিলি ও চট্টগ্রাম রিজিওনাল ম্যানেজার জনাব কাদির সালাউদ্দিন।  সারা দেশ থেকে ডিস্ট্রিবিউটরগণ ও কোম্পানির ঊর্ধ্বতন  প্রতিনিধিগণ উপস্থিতি ছিলেন।

এছাড়া ২০১৮ সালের এ্যাক্সেলেন্স ইন ডিস্ট্রিবিউশন ক্যাটাগরীতে বর্ষসেরা পার্টনার হিসেবে উক্ত প্রোগ্রামে নতুন উন্মোচিত অপ্পো F11pro হ্যান্ডসেট শুভেচ্ছা উপহার হিসেবে প্রদান করা হয়। কোম্পানি কর্তৃক ২০১৯ সালের কর্ম পরিকল্পনা উপস্থাপন করে আমন্ত্রিত অতিথিদের শুভেচ্ছা বক্তব্য ও নতুন দুটি মোবাইলের  মোড়ক উন্মোচনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

uddoktabarta4 13
শুভেচ্ছা পুরস্কার হাতে মোঃ তৌফিকুল ইসলাম-জিএম অপ্পো বাংলাদেশ, উদ্যোক্তা-দেলোয়ার হোসেন এবং মিঃ ড্যামন- এমডি অপ্পো বাংলাদেশ

 

উল্লেখ্য, কক্সবাজারের স্বনামখ্যাত উদ্যোক্তা মোঃ দেলোয়ার হোসেন ডিসেম্বর ২০১৮ তে ” হুয়াওয়ে কর্তৃক আয়োজিত সেলস্ পার্টনার মিট ও বর্ষসেরা পার্টনার এওয়ার্ড প্রাপ্ত হন। এছাড়াও  একাধিকবার বর্ষসেরা পার্টনার হিসেবে পৃথিবীর বিভিন্ন দেশ চীন, ইন্দোনেশিয়া, থাইল্যান্ড, মালেশিয়া, সিঙ্গাপুর, নেপাল ও সৌদি আরবে আমন্ত্রিত অতিথি হিসেবে ভ্রমণ করেছেন।

মোঃ দেলোয়ার হোসেন তাঁর অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন এ ধরনের পুরস্কার ও সম্মাননা নিজ কর্মের প্রতি ও কোম্পানির প্রতি আরও দায়বদ্ধ  করে তোলে নিজকে এবং অনুপ্রাণিত করে। উদ্যোক্তা বার্তার মাধ্যমে উদ্যোক্তা দেলোয়ার হোসেন সেবা টেলিকম পরিবার ও সেবা টেলিকমের অন্তর্ভুক্ত সকল মোবাইল ফোন ব্যবসায়ীদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

 

ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here