Advertisement

আজ ২১ নভেম্বর শনিবার ঢাকার ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্ক (বিডিওএসএন) এর উদ্যোক্তা বিষয়ক কার্যক্রম “চাকরি খুঁজব না চাকরি দেব” এবং ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালযয়ের ইনোভেশন এন্ড এন্টারপ্রিনিউরশিপ ডিপার্টমেন্টের যৌথ উদ্যোগে ৬ষ্ঠ বারের মতো তরুণ উদ্যোক্তাদের সম্মানিত করা হয়।

“চাকরি খুঁজব না চাকরি দেব”- এর সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন জানান- ২০১৯ সালের কার্যক্রমের ভিত্তিতে মোট ১৮ টি উদ্যোগের উদ্যোক্তাদের এবার সম্মাননা প্রদান করা হয়েছে। উদ্যোক্তা সম্মাননা ২০১৯ এর সমন্বয়কারী প্রমি নাহীদ জানিয়েছেন ৩০০ এর বেশী মনোনয়ন থেকে বিচারকমণ্ডলী আটটি নবীন উদ্যোক্তা স্মারক ও আটটি উদ্যোক্তা সম্মাননার জন্য নির্বাচিত করেছেন। এছাড়া সৃজনশীল ও পরিশ্রমী উদ্যোক্তা হিসেবে বিশেষ সম্মাননা দেওয়া হয়েছে দুটি উদ্যোগকে।

এবারের আয়োজন এর পৃষ্ঠপোষকতায় ছিল এফএম প্লাস্টিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড। এছাড়া এই আয়োজন এর সহযোগিতায় ছিল আমারপে, এড্রয়টএসএসডি, এগ্রো কৃষি, আলিশা ফুডস এন্ড এগ্রো, আমাহরা, আকিজ কালেকশন, বালিশিরা, বাংলাদেশ ইউনিভার্সিটি, বাংলার প্রকাশন, বিডি প্রনার, বেটএক্স, বিজকোপ,  বন্ধুস্টোর ডটকম, কেয়ার স্টোর, চুইঝাল  সিটিজেন ফ্যাশন, ক্লাব থার্টিন, কফিওয়ালা, কফি আড্ডা , ক্রিয়েটিভ আইটি ইনস্টিটিউট,  ক্রিয়েটিভ সফট  টেকনোলজি,  ই ফলি , এক্সনহোস্ট।

এছাড়াও ফারহানাস ক্লোজেট,  গৃহশ্রী , গ্রাজুয়েট নেটওয়ার্ক,  হ্যালোটাস্ক, হেরমিটেজ অফ ম্যানেজমেন্ট এন্ড স্ট্যান্ডার্ডস লিমিটেড, হোস্ট মাইট, ইনটেন্স ব্যাগস এন্ড এক্সেসরিজ, ইনকি বে, জাহান ইন্টারন্যাশনাল স্কুল, জুলস ল্যাবস, কারুকথা, কিনলে ডট কম,  লিংক কম্পিউটার এন্ড টেকনোলজি, মার্স প্রিন্টিং এন্ড এক্সেসরিজ, মেইল ব্লাস্টার, মেডিমেট, মনস্টার ক্ল এলএলসি, নামিরা ইন্টারন্যাশনাল, নির্ভেজাল এগ্রো লিমিটেড, নভেম ইকো রিসোর্ট, ওকে লেদার, অর্থা, পারফিউম্যান্স, প্রিমিয়াম স্টোর বাংলাদেশ, প্রিয়সপ ডট কম, পিটিআরসি, প্রো-প্ল্যানার, প্রভাতী কুরিয়ার লিমিটেড, শাবাব লেদার, রিপ্যাক, শাহিনস হেল্প লাইন, সোনালু হ্যান্ডিক্রাফট, স্টোরিয়া, সুপারক্লিন, স্টাইলোপিক, টার্গেটিভ, টেকনেক্সট, টি-আর্ট, টং দোকান,  ভাইপার, ভার্চুয়ানিক সলুশনস, ঋতু এবং জিশান ফুডস এন্ড বেভারেজ লিমিটেড।

Advertisement

ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here