"প্রি ঈদ বাজার"মেলায় ক্রেতা-দর্শনার্থী

দেশীয় উদ্যোক্তাদের পণ্যে ঈদের কেনাকাটা হবে আরও রঙিন সেই লক্ষ্যে স্পর্শ এবং তাজ ইভেন্ট যৌথ ভাবে আয়োজন করেছে “প্রি ঈদ বাজার”মেলার।  মিরপুর ডিওএইচএস এর পপাইস কনভেনশন হলে এ মেলা চলছে, আজ ২ মে সকাল ১০ টায় মেলার উদ্বোধন হয়। ৬০টি স্টল নিয়ে সেজেছে এই মেলা। নতুন উদ্যোক্তাদের সুযোগ সৃষ্টি এবং সেই সাথে ক্রেতাদের ঈদের কেনাকাটার সুবিধার্থে মূলত এই মেলার আয়োজন।

Uddoktabarta6

স্পর্শ ইভেন্টের পক্ষে আলিয়াহ্ ফেরদৌসী সুমি উদ্যোক্তা বার্তাকে বলেন, “ঈদের কেনাকাটার ঝামেলা সহজ করার উদ্যেশ্যেই এই মেলার আয়োজন, একই ছাদের নিচে দেশীয় উদ্যোক্তাদের বিশ্বমানের সকল পণ্য থাকছে, যেনো পরিবারের ছোট-বড় সকলের কেনাকাটা করতে পারে মেলায় এসে” এবং সেই সাথে তিনি সকলকে মেলায় আসার আমন্ত্রণ জানান।

Uddoktabarta7

তাজ ইভেন্টের স্বত্বাধিকারী তাজ তানিয়া বলেন, “অনেক উদ্যোক্তা আছেন যারা নিজ হাতে খুব সুন্দর সুন্দর পোশাক,হান্ডিক্রাফট জুতো, অলংকার তৈরি করেন কিন্তু প্রদর্শনের স্থান পায়না তাই আমি তাদের একটা প্লাটফর্ম দেয়ার চেষ্টা করছি “।

Uddoktabarta5 1অংশ নেয়া উদ্যোক্তাদের সাথে কথা বলে জানা যায়, আজ প্রথম দিন হলেও ক্রেতা সমাগম ছিলো বেশ ভালো এবং আগামী দু দিন খুব ভালো বেচা-বিক্রি হবে এমনটায় আশা করছেন উদ্যোক্তারা।

 

Uddoktabarta8

মেলায় অংশগ্রহণ করা উদ্যোক্তাদের বাড়তি আনন্দ দেয়ার জন্য প্রতিদিন থাকছে র‍্যাফেল-ড্র। তিন দিনব্যাপী এ মেলা চলবে ৪ মে পর্যন্ত। সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত সর্বসাধারনের জন্য উন্মুক্ত থাকছে এই মেলা।

 

 

বিপ্লব আহসান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here