দেশের ই-কমার্স উদ্যোক্তাদের এসোসিয়েশন ই-কমার্স এসোসিয়েশন অফ বাংলাদেশ (ই-ক্যাব) এর সহযোগী তারুণ্যনির্ভর প্লাটফর্ম ই-ক্যাব ইয়ুথ ফোরাম এর আগামী দুই বছরের জন্য কার্যনির্বাহী পরিষদ ঘোষিত হয়েছে। ৫ ই ফেব্রুয়ারি বুধবার ধানমন্ডিতে ইক্যাব কার্যালয়ে ইক্যাব ইয়ুথ ফোরামের ৪ বছর পূর্তি অনুষ্ঠানে এ কার্যনির্বাহী কমিটি ঘোষণা দেন ইক্যাবের ডিরেক্টর আসিফ আহনাফ।

এই নতুন কার্যনির্বাহী কমিটিতে প্রেসিডেন্ট হিসেবে তাসদীখ হাবীব, ভাইস প্রেসিডেন্ট হিসেবে মোর্তজা আহম্মেদ, সেক্রেটারি জেনারেল হিসেবে সজিবুর রহমান খান, জয়েন্ট সেক্রেটারি হিসেবে জুয়েল রানা এবং ফিন্যান্স সেক্রেটারি হিসেবে শোয়েব খান ঘোষিত হন। এছাড়াও শাহানুর রহমান শোয়াইব, মোহাম্মদ আফজল হোসাইন, তানজিম রিফাত ও রাশফিয়া ইসলাম এক্সিকিউটিভ মেম্বার এবং খালিদ সাইফুল্লাহ্, রিয়াদ হাসান বাদশা ও সাদিয়া ইসলাম মিতু কোর মেম্বার হিসেবে মনোনীত হন। এসময় কেক কাটার মাধ্যমে সংগঠনটির ৪ বছর পূর্তি উদযাপিত হয়। কেক কাটার সময় উপস্থিত ছিলেন ই-ক্যাবের জেনারেল সেক্রেটারি মোঃ আব্দুল ওয়াহেদ তমাল ও ডিরেক্টর ইনচার্জ আসিফ আহনাফ।

আগামী ২ বছরের লক্ষ্য হিসেবে ই-ক্যাব ইয়ুথ ফোরামের প্রেসিডেন্ট তাসদীখ হাবিব বলেন,”আগামী দুই বছরে আমরা সারা বাংলাদেশে ইক্যাব ইয়ুথ ফোরামের একটি শক্ত নেটওয়ার্ক তৈরি করতে চাই এবং তরুণ প্রজন্ম কে বাংলাদেশের ইকমার্স সেক্টর সম্পর্কে সচেতন করে ভবিষ্যতের চ্যালেঞ্জ মোকাবেলার জন্য প্রস্তুত করতে চাই”।

ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here