সুফি ফোক শিল্পী সায়েরা রেজা গাইলেন উদ্যোক্তার সাথে

0

বাংলাদেশের এক কোটি বিশ লাখ উদ্যোক্তার পণ্যের সবচেয়ে বড় সম্ভার এখন ঐক্য ডট কম ডট বিডি-তে। প্রতি সপ্তাহের বৃহস্পতিবার এই অনলাইন শপের সোশাল মিডিয়া প্লাটফর্ম থেকে একজন করে বিশেষ উদ্যোক্তার পণ্যকে তুলে ধরা হয় সবার সামনে। এরই ধারাবাহিকতায় এ সপ্তাহে অতিথি হিসেবে আসেন এনেক্স লেদারের উদ্যোক্তা মোস্তফা দীপু। সাথে নিয়ে আসেন তার সৃজনশীল কিছু চামড়াজাত পণ্য।

বাংলাদেশের ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের সবচেয়ে নির্ভরযোগ্য প্লাটফর্মের মধ্যে অন্যতম ঐক্য ডট কম ডট বিডি। সারা দেশের সিএমএসএমই উদ্যোক্তাদের পণ্য তারা ঐক্য ডট কম ডট বিডি এর মাধ্যমে পৌঁছে দিতে পারেন ক্রেতা সাধারণের কাছে।

উদ্যোক্তা মোস্তফা দীপুর সাথে লাইভে বিশেষ অতিথি হিসেবে ছিলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী সায়েরা রেজা। সিএমএসএমই লাইভ আওয়ারে অতিথি সায়েরা রেজা ও তার দল বিভিন্ন লোক সংগীত, লালন সংগীত পরিবেশন করেন। উদ্যোক্তা মোস্তফা দীপু উদ্যোক্তা বার্তাকে জানান, “সিএমএসএমই উদ্যোক্তাদের নিয়ে ঐক্য ডট কম ডট বিডি এভাবে ভাবছে এটা আমার সত্যিই ভালো লাগছে। অসাধারণ উদ্যোগ এই লাইভ প্রোগ্রাম। আমরা এতে আরও অনুপ্রাণিত হচ্ছি।”

আজকের লাইভে উদ্যোক্তার এনেক্স লেদারের তৈরি পণ্যের ভেতরে ছিল লেদারের জ্যাকেট, ক্যাপ, জায়নামাজ, বিভিন্ন ধরণের লেদারের তৈরি ব্যাগের ভেতরে লেডিস ব্যাগ, অফিস ব্যাগ, ছেলেদের ওয়ালেট, লেদারের কুশন কাভার, জুতা বেল্ট ও আরও অসংখ্য পণ্য।

উদ্যোক্তা ও অতিথিরা মনে করেন এভাবে সিএমএসএমই উদ্যোক্তাদেরকে দেশের মানুষের সাথে সংযোগ ঘটানোর মাধ্যমে দেশের এই ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের শক্তি বলয়কে আরও সমৃদ্ধ করা সম্ভব।

মশিউর শাফী
ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here