সিএমএসএমই উদ্যোক্তা ও কর্মীদের স্বাস্থ্য সুরক্ষায় ‘সুরক্ষা ও সম্প্রীতি’ শীর্ষক ওয়েবিনার

0

গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে ছয়টায় ঐক্য হেলথ এবং ওয়ানটাইম-এর যৌথ প্রয়াসে সিএমএসএমই উদ্যোক্তা ও কর্মীদের স্বাস্থ্য সুরক্ষায় ‘সুরক্ষা ও সম্প্রীতি’ শীর্ষক ওয়েবিনার অনুষ্ঠিত হয়েছে। মূলত করোনা কালীন সময়ে কর্মীদের স্বাস্থ্য সচেতনতা এবং ইদ সৌহার্দ্য কার্যক্রম পরিচালনা করাই এ-ওয়েবিনারের মূল উদ্দেশ্য।

ঐক্য ফাউন্ডেশন-এর পরিচালক ফারহানা হাসনা তুলি’র সঞ্চালনায় ওয়েবিনারে সংযুক্ত ছিলেন জাতীয় পুরস্কার প্রাপ্ত উদ্যোক্তা গাজী তৌহিদুর রহমান, উদ্যোক্তা সাহিদা পারভীন, উদ্যোক্তা মাহামুদা সুলতানা ইমন, উদ্যোক্তা ইশরাত জাহান চৌধুরী, উদ্যোক্তা মোস্তফা দিপু, উদ্যোক্তা আনোয়ারা শিউলি, উদ্যোক্তা মাকসুদা খাতুন, উদ্যোক্তা তামিনা আহমেদ বানী, উদ্যোক্তা হাসিনা মুক্তা, উদ্যোক্তা মামুন মিয়া, উদ্যোক্তা কানিজ ফাতিমা এছাড়াও উপস্থিত ছিলেন ঐক্য ফাউন্ডেশন-এর পরিচালক রাহাত হায়াত ও সুরাইয়া আলম।

ওয়েবিনার-এ বক্তারা ঐক্য হেলথ এবং ওয়ানটাইম-এর যৌথ প্রয়াসকে সাধুবাদ জানান। বর্তমান মহামারি চলাকালীন সময়ে এর-চেয়ে ভালো উদ্যোগ আর হতে পারে না বলে তাঁরা মন্তব্য করেন। ওয়েবিনারটির চ্যানেল আই অনলাইন, ঐক্য ফাউন্ডেশন ও উদ্যোক্তা বার্তা’র ফেসবুক পেজে সরাসরি সম্প্রচার করা হয়।

ঐক্য হেলথ্ ২০১৯ খ্রি. থেকে উদ্যোক্তাদের স্বাস্থ্য সুরক্ষায় কাজ করে আসছে। এবারই প্রথম ওয়ানটাইম ঐক্য হেলথ্-এর কার্যক্রমের সাথে সংযুক্ত হয়েছে। এ-প্রসঙ্গে ওয়ানটাইম-এর সত্ত্বাধিকারী জাতীয় পুরস্কার প্রাপ্ত উদ্যোক্তা গাজী তৌহিদুর রহমান বলেন, ‘ঐক্য হেলথ্-এর কার্যক্রমের সাথে সংযুক্ত হতে পেরে আমি নিজেকে ভাগ্যবান মনে করছি’।

আগামীকাল থেকে দুদিনব্যাপী কার্যক্রমে থাকছে করোনা কালীন সচেতনতা ও ইদ সৌহার্দ্য কার্যক্রম। এ-কার্যক্রমের অংশ হিসেবে কর্মীদের মাঝে থার্মোমিটার, মাস্ক, স্যানিটাইজার, সাবান ইত্যাদি ইদ সৌহার্দ্য পৌঁছে দেওয়া হবে।

সাইদ হাফিজ
উদ্যোক্তা বার্তা, খুলনা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here