শ্রেয়া বিডি’র আয়োজনে দুই দিনের বিশেষ প্রদর্শনী

0

আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে অনলাইনভিত্তিক জনপ্রিয় নারী সংগঠন ‘শ্রেয়া বিডি’র আয়োজনে দুই দিনের ‘শ্রেয়া ঈদ রিগেল ২০২২’শীর্ষক একটি বিশেষ পণ্য প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। রাজধানীর গুলশানে রেনেসাঁ হোটেলে ২৮ এবং ২৯ এপ্রিল অনুষ্ঠিত প্রদর্শনীতে দর্শনার্থীদের জন্য সম্পূর্ণ বিনামূল্যে প্রবেশের সুযোগ ছিল।


‘শ্রেয়া ঈদ রিগেল’ প্রদর্শনীতে ৫০টিরও বেশি স্টলে বিভিন্ন পণ্য প্রদর্শন ও বিপণন করা হয়। এছাড়া ঈদপূর্ব প্রস্তুতি হিসেবে নারীদের মেকওভার, সাজসজ্জা, মেহেদী স্টল এবং লাইভ মিউজিকের আয়োজনও ছিল। অনলাইন জগতের সুপরিচিত ব্যক্তিত্বরা প্রদর্শনীতে অংশগ্রহণ করেন।
‘শ্রেয়া বিডি’ সরকার অনুমোদিত একটি প্রতিষ্ঠান। বিগত পাঁচ বছর ধরে নারী-কল্যাণ ও নারী-উদ্যোক্তাদের জন্য প্রতিষ্ঠানটি নানা কর্মসূচি পালনসহ বেশ কয়েকটি অনুষ্ঠান আয়োজন করেছে। ৫০ হাজারেরও বেশি নারী প্রত্যক্ষ বা পরোক্ষভাবে শ্রেয়া’র প্ল্যাটফর্মের মাধ্যমে উপকৃত হয়েছেন। এ ধারাবাহিকতায়ই ‘শ্রেয়া ঈদ রিগেল ২০২২’আয়োজন করা হয়।


শ্রেয়া বিডির ফাউন্ডার সানজিদা চৌধুরী স্বর্ণা বলেন; “শ্রেয়া সবসময় নারীদের পাশে আছে। নারীদের নিয়ে এর আগেও আমরা অনেক কাজ করেছি। এবার এ এক্সিবিশনে একই ছাদের তলায় ৫০টি স্টলে নারী উদ্যোক্তাগণ তাদের পণ্য প্রদর্শনী করছেন।”


“ছোট বেলা থেকেই আমার কাছে ইদের আগে যে আনন্দটা ছিল, চাঁদ রাত পর্যন্ত সেটা খুব ভালো লাগতো। এ এক্সিবিশনের মাধ্যমে ঈদের আগে ক্রেতা ও বিক্রেতাগণও সেরকম আনন্দ ভাগাভাগি করে নিতে পারবেন,” বলে মন্তব্য করেন তিনি।


‘শ্রেয়া ঈদ রিগেইল ২০২২’ এর প্রধান স্পন্সর হিসেবে ছিল ‘মাঞ্চিস’ পাওয়ার্ড বাই পার্টনার এলিগেন্ট মেকওভার ও ফ্যাশন, ইভেন্ট প্ল্যানার আফসানা’স ফ্লেয়ার, রেডিও পার্টনার ঢাকা এফএম ৮৯.৪, ফটোগ্রাফি পার্টনার ব্রাইডাল হেরিটেজ এবং পিআর পার্টনার হিসেবে ছিল কনসিটো।


মাসুমা শারমিন সুমি,
উদ্যোক্তা বার্তা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here