রয়্যাল রাজ হোটেল অ্যান্ড কন্ডোমিনিয়াম-এর শুভ উদ্বোধন

0
শুভ উদ্বোধন -রয়্যাল রাজ হোটেল অ্যান্ড কন্ডোমিনিয়াম

জমকালো আয়োজনে ব্যান্ড বাজিয়ে রাজশাহীতেচ রয়্যাল রাজ হোটেল এন্ড কন্ডোমিনিয়াম -এর শুভ উদ্বোধন করা হয়েছে। রোববার রাত সাড়ে ৮টায় ফিতা ও কেক কেটে রয়্যাল রাজ হোটেল এন্ড কন্ডোমিনিয়াম এর উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র জননেতা জনাব এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

এ সময় সাজনা রেস্টুরেন্টেরও উদ্বোধন করেন মেয়র মহোদয়। রাজশাহীতে এইধরনের উদ্যোগ গ্রহণের জন্য মেয়র মহোদয় রয়্যাল রাজ হোটেল অ্যান্ড কন্ডোমিনিয়াম এর স্বত্বাধিকারী জনাব ওয়াহিদুল ইসলাম সিয়াম কে সাধুবাদ জানান।

উদ্যোক্তা বার্তা

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিলিভার কনজুমার কেয়ার লিমিটেড-এর চেয়ারম্যান জনাব মাসুদ খান এবং বিশ্বব্যাংকের লিড গভর্নেন্স স্পেশালিষ্ট সুরাইয়া জান্নাত। এছাড়াও দেশ-বিদেশের অসংখ্য গণ্যমান্য ব্যক্তিবর্গ আয়োজনটিতে অংশ নেন।

উদ্যোক্তা বার্তা

রয়্যাল রাজ হোটেল এবং কন্ডোমিনিয়াম একটি তিন তারকা হোটেল, গতকাল আনুষ্ঠানিক ভাবে এটির যাত্রা শুরু হয়। যা রাজশাহীর প্রাণকেন্দ্র রানীবাজার গণকপাড়া এলাকায় অবস্থিত। শাহ মখদুম বিমান বন্দর থেকে ৯ কিলোমিটার এবং রাজশাহী রেলওয়ে স্টেশন এবং বাস স্টেশন থেকে মাত্র ২ কিলোমিটার দূরত্বে এটির অবস্থান। একটি আন্তর্জাতিক ব্রান্ড সাজনা তাদের হোটেল রেস্তোরাঁ একটি চেইন হিসাবে পরিচালনা শুরু করলো।

তামান্না ইমাম
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here