রাজশাহীতে ৫ জানুয়ারি থেকে ৭ দিনের এসএমই পণ্য মেলা

0

‘মুজিব বর্ষের অঙ্গীকার, দেশী পণ্যের সমাহার’ প্রতিপাদ্যে আগামী ৫ জানুয়ারি ২০২৩ থেকে রাজশাহী জেলার গ্রীন প্লাজা চত্বরে ৭ দিনব্যাপি ‘বিভাগীয় এসএমই পণ্য মেলা’ অনুষ্ঠিত হতে যাচ্ছে।

মেলায় অংশগ্রহণে আগ্রহী উদ্যোক্তাদের ২৯ ডিসেম্বর ২০২২ এর মধ্যে আবেদন করতে হবে। আবেদন ফরম ঢাকায় এসএমই ফাউন্ডেশন কার্যালয়ে পাওয়া যাবে। এছাড়াও ফাউন্ডেশন এর ওয়েবসাইট http://smef.gov.bd থেকে ডাউনলোড এর সুযোগ রয়েছে। আবেদন ফরম পূরণ করে প্রতিষ্ঠানের ট্রেড লাইসেন্স এর কপিসহ প্রতিটি স্টলের ফি বাবদ ৩,০০০ টাকা এসএমই ফাউন্ডেশন এর জেনারেল অ্যাকাউন্ট উল্লেখপূর্বক পে-অর্ডার অথবা ডিডি মারফত এসএমই ফাউন্ডেশনের ঢাকাস্থ কার্যালয়ে পাঠাতে হবে।

পণ্যের মান ও ধরন, মেলায় অংশগ্রহণের যোগ্যতা এবং সর্বোপরি ‘যিনি আগে আসবেন আগে পাবেন’ ভিত্তিতে স্টল বরাদ্দ চূড়ান্ত করা হবে। বিভাগীয় এসএমই পণ্য মেলায় সংশ্লিষ্ট বিভাগসমূহের উদ্যোক্তাদের অংশগ্রহণে অগ্রাধিকার দেওয়া হবে। মেলায় স্টলের সংখ্যা থাকবে ৫০ টি।

বিভাগীয় এসএমই পণ্য মেলা ২০২৩ রাজশাহী আয়োজন করবে এসএমই ফাউন্ডেশন। সার্বিক তত্ত্বাবধানে থাকবে বিভাগীয় কমিশনার এর কার্যালয়। কৌশলগত অংশীদার জেলা প্রশাসক, রাজশাহী। ৫ জানুয়ারি ২০২৩ শুরু হয়ে ১১ জানুয়ারি পর্যন্ত ৭ দিনব্যাপী এই মেলা চলবে।

তামান্না ইমাম
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here