রাজশাহীতে তিনদিনের প্রি-ঈদ মেলা শুরু

0

রাজশাহীতে তিনদিনব্যাপী প্রি ঈদ মেলা শুরু হয়েছে। সামাজিক পাতায় সম্প্রতি যাত্রা শুরু করা ‘ফ্যাবিউলাস গার্লস রাজশাহী’ এ মেলার আয়োজক।

বৃহস্পতিবার (১৬ মার্চ) বিকেল সাড়ে পাঁচটায় মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন ত্রিকোণ প্রোপার্টিজ এর স্বত্ত্বাধিকারী আসমাউল হুসনা। কেক কেটে তিনি মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন এবং পরবর্তীতে মেলায় অংশগ্রহণকারী সকল উদ্যোক্তার স্টল পরিদর্শন করে তাদের উৎসাহ দেন।

‘ফ্যাবিউলাস গার্লস রাজশাহী’র প্রি ঈদ মেলায় ১০টি স্টলে কাঠ মেটালের গহনা, পোশাক, পেইন্টিং, জামদানি শাড়ি, হোম ও অফিস ডেকর আইটেম, ইনডোর-আউটডোর প্ল্যান্ট, মেহেদী কর্নার, হোম মেড খাবারসহ বিভিন্ন ধরনের প্রোডাক্ট নিয়ে উদ্যোক্তারা পসরা সাজিয়ে বসেছেন।

মেলার দুই আয়োজক শিথিলা আলম এবং উদ্যোক্তা তাবাসসুম ইয়াসমিন উদ্যোক্তা বার্তাকে বলেন “ঈদের আগে কোয়ালিটিফুল সব প্রোডাক্ট নিয়ে আমাদের এ মেলার আয়োজন করা হয়েছে। এটি যেহেতু ইনডোর মেলা তাই ক্রেতারা এক ছাদের নিচে পাশাপাশি সব পণ্য পাচ্ছেন। নিজেদের সাজানো থেকে শুরু করে বাসা-অফিস সব ডেকোরেশন প্রোডাক্ট এখানে রয়েছে। ভালো সাড়া পেলে আগামীতেও বিভিন্ন সেক্টরের উদ্যোক্তাদের নিয়ে আমরা আরো আয়োজন করবো।”

প্রি-ঈদ মেলা অনুষ্ঠিত হচ্ছে রাজশাহীর গণকপাড়া এলাকার অংশু রেস্টুরেন্টের বিপরীতে নিউ গোল্ডেন শেফ রেস্টুরেন্টের দ্বিতীয় তলায়। আগামী ১৮ মার্চ পর্যন্ত মেলা চলবে যা সকাল ১১টা থেকে রাত ৯টা পর্যন্ত সকলের জন্য উন্মুক্ত।

প্রি ঈদ মেলায় স্পন্সরশিপ নিয়েছে আদিবা’স কিচেন, রেইনবো ফ্যাশন, কাঠবিড়ালি, রায়সা’স মম কিচেন অ্যান্ড ক্লোসেট, মাই কালেকশন ইওর চয়েস। সহযোগিতায় রয়েছে ত্রিকোণ প্রোপার্টিজ।

তামান্না ইমাম
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here