বাংলাদেশ এসএমই কে নিয়ে পথ চলা, স্পিরিট অফ এসএমই কথা বলা এবং বাংলাদেশের এসএমই পণ্য তুলে দেওয়া উদ্যোক্তাদের শ্রেষ্ঠ পণ্যগুলো দারুণ একটি ব্লগের মাধ্যমে সবার কাছে পৌঁছে দিচ্ছে oikko.com.bd‌।

আজকে ব্রিটিশ রাজ পরিবারেও ব্যবহার করা হচ্ছে বাংলাদেশের জুট প্রোডাক্ট। বিশ্ববিখ্যাত টেনিস প্লেয়ার রজার ফেদেরার ব্যবহার করছেন আমাদের দেশে তৈরি পরিবেশ-বান্ধব রিসাইকেল ব্যাগ। লন্ডনেও পাওয়া যাচ্ছে দেশের তৈরি জুট প্রোডাক্ট।

আপনারা জানেন ঐক্য ডট কম ডট বিডি’র আয়োজনে বাংলাদেশের এসএমই উদ্যোক্তাদের এক্সক্লুসিভ সব পণ্য নিয়ে ৮ দিনব্যাপী রমজান ধামাকা অফার চলছে ২৮ এপ্রিল থেকে ৫ মে পর্যন্ত। অফার চলাকালীন সর্বোচ্চ ৫০% পর্যন্ত ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন পছন্দের সব পণ্যে।

এসএমই উদ্যোক্তাদের পণ্য নিয়ে প্রথমবারের মতো ঐক্য ডট কম ডট বিডি’র আয়োজনে চলছে সর্বোচ্চ ৫০% পর্যন্ত ডিসকাউন্ট রমজান ধামাকা অফার। প্রতিদিনই কোন না কোন ক্যাটাগরির পণ্য নিয়ে হাজির হচ্ছে। গতকাল ৩০ এপ্রিল পাটজাত পণ্যের ক্যাটাগরি নিয়ে এসেছিল।

পাট থেকে উৎপাদিত জুট-প্লান্টার, বাস্কেট, জুট ক্যারি ব্যাগ, লঞ্চ ব্যাগ, বিভিন্ন ধরনের জুতার ব্যাগ, তাছাড়া সি গ্রাস থেকে তৈরি বাস্কেট তাল পাতা থেকে তৈরি বাস্কেটসহ আরো নানা ধরনের পণ্য নিয়ে এসেছি ব্লগের মাধ্যমে।

দেশের এসএমই খাতের উদ্যোক্তাদের জন্য স্মরণীয় এই অনুষ্ঠানের ব্লগের উপস্থাপনায় ছিলেন সিফাত আলম এবং মুনিয়া রুবা।

মেহনাজ খান
উদ্যোক্তা বার্তা ঢাকা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here