বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প কর্পোরেশন (বিসিক) যশোর জেলা কার্যালয়ের উদ্যোগে ৮ দিনব্যাপী পণ্য প্রদর্শনী ও ক্রেতা বিক্রেতা সম্মেলন শুরু হয়েছে।

বিসিক পরিচালক (বিপণন ও নকশা) জনাব মোঃ মাহবুবুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গতকাল ১১ ফেব্রুয়ারি ২০২০ যশোর সদর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে প্রদর্শনী ও ক্রেতা বিক্রেতা সম্মেলন উদ্বোধন ঘোষণা করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক জনাব মোহাম্মদ শফিউল আরিফ।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ কামরুজজামান, উপজেলা নির্বাহী অফিসার, যশোর সদর, বিসিক আঞ্চলিক পরিচালক ( খুলনা) জনাব মোঃ মাহবুবুর রহমান, জনাব মোঃ সাকির আলী, সভাপতি, নাসিব, যশোর। আরো উপস্থিত ছিলেন জনাব জাকির হাসান, সহকারী কমিশনার (ভূমি), যশোর সদর, জনাব ফরিদা ইয়াসমিন, ডিজিএম বিসিক যশোরসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা- কর্মচারীবৃন্দ।

পণ্য প্রদর্শনী ও ক্রেতা বিক্রেতা সম্মেলন বিসিক শিল্পনগরী, ঝুমঝুমপুর, যশোর, প্রতিদিন সকাল ১০ টা হতে রাত ৮ টা পর্যন্ত ক্রেতা সাধারণ ও দর্শনার্থীসহ সকলের জন্য উন্মুক্ত থাকবে।

সম্মেলন স্থল থেকে ক্রেতা সাধারণগণ যশোর বিসিক শিল্পনগরীর উদ্যোক্তাগণের উৎপাদিত বিভিন্ন পণ্যসহ যশোরের বিখ্যাত খেজুরের পাটালি, মাশরুম , বুটিকস, পাটের পণ্য ক্রয় করতে পারবেন।

উক্ত অনুষ্ঠান সঞ্চালনা করেন জনাব শুভেচ্ছা দে, শিল্পনগরী কর্মকর্তা, বিসিক, যশোর।

ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here