‘ম্যান এন্ড ই-কমার্স’ এর বর্ষপূর্তি আয়োজন

0

রাজধানী ধানমন্ডি ২এ দিনব্যাপী উদযাপিত হলো ‘ম্যান এন্ড ই-কমার্স’ এর প্রথম বর্ষপূর্তি উৎসব। দেশের বিভিন্ন প্রান্ত থেকে উদ্যোক্তারা হাজির হন এই মিলনমেলায়।

দিনব্যাপী এই আয়োজনের সূচনা হয় মহান মুক্তিযুদ্ধের শহীদদের স্মরণ করে জাতীয় সংগীতের মাধ্যমে। অনুষ্ঠানে ম্যান এন্ড ই কমার্স এর পরিচালকদের মাঝে  উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা সভাপতি ড. মুহিব আহমেদ শাহিন, সম্মানিত উপদেষ্টা রুপা আহমেদ, মো: মোজাম্মেল হক সুমন, সিনিয়র সহ সভাপতি ইসরাত জাহান সাদিয়া সহ অন্যান্যরা।

‘ম্যান এন্ড ই কমার্স’ এর এক মাইলস্টোন স্পর্শ উপলক্ষ্যে সবাই অত্যন্ত উৎফুল্ল। বর্ষপূর্তিতে আসা বিভিন্ন উদ্যোক্তারা অনুষ্ঠানে এসে তাদের আনন্দ এবং উচ্ছ্বাস প্রকাশ করেন। কুমিল্লা থেকে আসা একজন সম্মানিত উদ্যোক্তা আমাদের জানান, “এই ধরনের আয়োজন উদ্যোক্তাদের জন্য অনেক বড় প্রাপ্তি। সাধারণত আমরা নিজেদের তুলে ধরতে পারি পাশাপাশি আমাদের পণ্যগুলো সবার কাছে তুলে ধরার সুযোগ হয়।”

অনুষ্ঠানের আয়োজক এবং সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ড. মুহিব আহমেদ শাহিন উদ্যোক্তা বার্তা কে জানান, “এই ইভেন্টের মাধ্যমে সারাদেশের উদ্যোক্তাদের একত্রিত করতে পেরে এবং তাদের উদ্যোগকে তুলে ধরতে পেরে আমরা সত্যিই অভিভূত।”

দিনব্যাপী আয়োজনে সম্মানিত উদ্যোক্তাদের জন্য নৈশ ভোজ সহ মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।

সাকিব মাহমুদ,
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here