‘মেড ইন বাংলাদেশ উইক’-এ বিশেষ পুরস্কার পেল ‘স্নোটেক্স গ্রুপ’

0

বিশ্বে বাণিজ্য প্রসারে বাংলাদেশ পোশাক প্রস্তুতকারক ও রপ্তানিকারক সমিতির (বিজিএমইএ) আয়োজনে ‘মেড ইন বাংলাদেশ উইক-২০২২’ এ বিশেষ পুরস্কারে ভূষিত হয়েছে দেশের অন্যতম তৈরি পোশাক প্রস্তুতকারক প্রতিষ্ঠান ‘স্নোটেক্স গ্রুপ’।  

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘স্নোটেক্স’-কে বিশেষ এ পুরস্কার তুলে দেন।

পণ্য উন্নয়ন এবং শিল্প প্রকৌশল (Product development and industrial engineering)-এ অসামান্য অবদানের স্বীকৃতিস্বরূপ এ বিশেষ পুরস্কার দেওয়া হয়। বিশেষ পুরস্কারটি গ্রহণ করেন স্নোটেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এস এম খালেদ।

বিশ্ববাসীর কাছে বাংলাদেশের পোশাক শিল্পকে তুলে ধরতে সপ্তাহব্যাপী ‘মেড ইন বাংলাদেশ উইক ২০২২’ এর আয়োজন করেছে বিজিএমইএ। রোববার (১৩ নভেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর বেসরকারি খাত ও শিল্প বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, বিজিএমইএ’র সভাপতি ফারুক হাসান, প্রথম সহসভাপতি সৈয়দ নজরুল ইসলাম,সিনিয়র সহসভাপতি এসএম মান্নান কচি এবং সহসভাপতি শহীদুল্লাহ আজিমসহ অন্যরা।

‘মেড ইন বাংলাদেশ উইক ২০২২’ শেষ হবে আগামী ১৬ নভেম্বর। বাংলাদেশের এ মেগা ইভেন্টে যোগ দিতে পোশাক খাতের বিদেশি ৫৫০ ব্র্যান্ড ও ক্রেতা প্রতিনিধিরা ঢাকায় এসেছেন।

ডেস্ক রিপোর্ট
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here