মাস্টারশেফ কিশোয়ার চৌধুরীকে শেফ ফেডারেশন অব বাংলাদেশের সংবর্ধনা

0
উদ্যোক্তা কিশোয়ার চৌধুরী

সম্প্রতি রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠিত হলো মাস্টারশেফ অস্ট্রেলিয়া ২য় রানার্স আপ কিশোয়ার চৌধুরীর সংবর্ধনা অনুষ্ঠান। শেফ ফেডারেশন অব বাংলাদেশ এই বিশাল সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে সারা বাংলাদেশ থেকে সেরা সব শেফ এবং হোটেল ইন্ডাস্ট্রির নেত্রীস্থানীয় ব্যক্তিবর্গ সশরীরে উপস্থিত থেকে বাংলাদেশের জন্য কিশোয়ার চৌধুরীর মাস্টারশেফ অস্ট্রেলিয়া ২য় রানার্স আপ হওয়ার অসামান্য অর্জনকে সম্মান প্রদর্শন করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শেফ ফেডারেশনের প্রেসিডেন্ট মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক জহির খান, সাংগঠনিক সম্পাদক সায়মন, শেফ ফেডারেশনের অন্যান্য নেত্রীবৃন্দ, বেঙ্গল মিট-এর সিইও এএফএম আসিফ, নিউজিল্যান্ড ডেইরির সিএমও আসিফুর রউফ, হোটেল প্যান প্যাসিফিকের ফুড এন্ড বেভারেজের এসিট্যান্ট ডিরেক্টর কাজী মেয়াজ্জেম হোসেন, স্টার্ক ট্রি গ্রুপের সিইও মোহাম্মদ সাখাওয়াত হোসেন, র ক্যানভাস রেস্টুরেন্টের ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ আক্কাস উদ্দীনসহ কালিনারি সেক্টরের অনেক অতিথিবৃন্দ। অনুষ্ঠানে শেফ ফেডারেশনের সদস্যরা চমৎকার কবিতা, গান ও নৃত্য পরিবেশনের মাধ্যমে সমস্ত আয়োজনকে প্রাণবন্ত করে রাখে।

শেফ ফেডারেশনের প্রেসিডেন্ট মোহাম্মদ আলী বলেন “বাংলাদেশের কালিনারি সেক্টর অনেক সম্ভাবনাময় একটি সেক্টর। তাই এই সেক্টরে শিক্ষিত ছেলেমেয়েরা যখন কাজ করবে তখন এই সেক্টরের উন্নয়নের সাথে সাথে অনেক কর্মসংস্থানেরও সুযোগ তৈরী হবে।”

মাস্টারশেফ অস্ট্রেলিয়া ২য় রানার্স আপ কিশোয়ার চৌধুরী জানান “বাংলাদেশের খাবার পৃথিবীর সব জায়গায় পরিচিত পাবে সেটাই আমার ইচ্ছা। আমি আমার পরিবার থেকে সবসময় বাংলা খাবারের প্রতি ভালোবাসা দেখে এসেছি। বাংলাদেশের কালিনারি সেক্টরকে আরও এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব যদি আমরা সেটা নিয়ে আরও কাজ করি। বাংলাদেশ একটি সম্ভাবনানয় দেশ “

শেফ ফেডারেশনের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয় ২০২০ সাল থেকে। যাত্রার শুরু থেকেই বাংলাদেশের কালিনারি সেক্টরের উন্নয়নে শেফ ফেডারেশন নিরলস কাজ করে যাচ্ছে।

মাসুমা সুমি,
উদ্যোক্তাবার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here