ব্যক্তিগত তহবিল থেকে অসহায় ও মেহনতি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ শুরু করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল

দ্বিতীয় দফায় নিজের নির্বাচনী এলাকায় ব্যক্তিগত তহবিল থেকে অসহায় ও মেহনতি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ শুরু করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

বৃহস্পতিবার থেকে আগামী এক সপ্তাহের মধ্যে ৫ হাজার পরিবারের মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হবে। মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শরীফ মাহমুদ অপু উদ্যোক্তা বার্তাকে বলেন, দেশে করোনা প্রাদুর্ভাব শুরু হলে এপ্রিলের প্রথম সপ্তাহে প্রথম দফায় নিজ নির্বাচনী এলাকায় ব্যক্তিগত উদ্যোগে অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। তার নির্বাচনী আসন (ঢাকা ১২) তেজগাঁও, তেজগাঁও শিল্পাঞ্চল, শেরে বাংলানগর, হাতিরঝিল এলাকায় বসবাসরত অসহায় পরিবারের মাঝে এসব শুভেচ্ছা উপহার বিতরণ শুরু করেন তিনি।

তিনি জানান, প্রতিটি পরিবারের জন্য করা প্যাকেটে রয়েছে ৮ কেজি চাল, এক কেজি ডাল, এক লিটার তেল, এক কেজি চিনি, এক কেজি লবণ ও সেমাই। সামাজিক দূরত্ব নিশ্চিত করার জন্য এসব সামগ্রী বাড়ি বাড়ি পৌঁছে দেওয়া হবে।

ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here