মানবিক উদ্যোগে রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন

0

মহানগর জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে ছয় শতাধিক মেহনতি মানুষের মাঝে খাদ্য বিতরণ

জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী উপলক্ষে জাতীয় শ্রমিক লীগ, রাজশাহী মহানগরের উদ্যোগে ছয় শতাধিক মেহনতি মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার দুপুর ৩টায় শহীদ কামারুজ্জামান চত্বরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাবারের প্যাকেট বিতরণ করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

খাবারের প্যাকেট বিতরণের আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্টের সকল শহীদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু, মহানগর আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ও মহানগর জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুস সোহেল, মহানগর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যান সম্পাদক ফিরোজ কবির সেন্টু, মহানগর ছাত্রলীগ সভাপতি নূর মোহাম্মদ সিয়াম, মহানগর জাতীয় শ্রমিক লীগের সিনিয়র সহসভাপতি ওয়ালি খান, এসএম আব্দুল হান্নান, সাংগঠনিক সম্পাদক কাবাতুল্লাহ, সহ-সাংগঠনিক সম্পাদক রাশেদুজ্জামান রাশেদ, অর্থ সম্পাদক মোঃ আফজাল, সহ-অর্থ সম্পাদক রফিকুল ইসলাম সহ মহানগর শ্রমিক লীগের অন্তগর্ত প্রতিটি ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

তামান্না ইমাম
রাজশাহী ডেস্ক, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here