মানবিক উদ্যোগে চুয়াডাঙ্গা ইউএনও

0

শতবর্ষী মল্লিক মণ্ডলের ঘরে ছিল না খাবার, চলছে সরকারের আরোপিত বিধিনিষেধ, তাই জরুরি সেবা ৩৩৩ নম্বরে ফোন করে সহায়তা চান মল্লিক মণ্ডল।

ফোন পেয়ে ঘরের দোরগোড়ায় খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন চুয়াডাঙ্গার জীবননগরের উপজেলা নির্বাহী অফিসার আরিফুল ইসলাম।

এ বিষয়ে জীবননগর উপজেলা নির্বাহী অফিসার আরিফুল ইসলাম জানান, জীবননগরের হাসাদাহ গ্রামে ভ্যানচালক জমশের আলী, উপজেলার উথলী গ্রামের দিনমজুর শহিদুল ইসলাম, দিনমজুর মো. নাদিম ও হতদরিদ্র শামিমা আক্তারকে জরুরি সেবায় কলের ভিত্তিতে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে।

তিনি বলেন, হাসাদাহ গ্রামে মৃত ফকিরচাঁদ মণ্ডলের ছেলে ১০২ বছর বয়সি মো. মল্লিক মণ্ডল খাদ্য সহায়তা চেয়ে জরুরি সেবা ৩৩৩ নম্বরে ফোন করেন। পরে খাদ্য সহায়তা নিয়ে অন্যান্যদের সঙ্গে তার বাড়িতে হাজির হই। সহায়তা হাতে পেয়ে শতবর্ষী মল্লিক মণ্ডল আবেগাপ্লুত হয়ে পড়েন।

চলমান লকডাউন বাস্তবায়নে সব ধরনের পদক্ষেপ নিয়েছে উপজেলা প্রশাসন। কর্মহীন হয়ে পড়া চা দোকানি, ভ্যানচালক, দিনমজুর, পরিবহন শ্রমিকসহ মেহনতি নিম্নআয়ের মানুষের মাঝে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে খাদ্য সহায়তা প্রদান অব্যাহত আছে।

ইউএনও জানান, চতুর্থ দফায় লকডাউনের প্রথম দিন থেকে এ পর্যন্ত জরুরি সেবা ৩৩৩ নাম্বারের ফোনকল পেয়ে যাচাই-বাছাইয়ের মাধ্যমে অন্তত ৫০ পরিবারে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে। উপজেলায় নিম্নআয়ের মানুষের খাদ্য সংকট মেটাতে সবসময় কাজ করছে জীবননগর উপজেলা প্রশাসন।

উদ্যোক্তা বার্তা রিপোর্ট

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here