গ্রীন ভয়েসের স্বেচ্ছাসেবকরা দুস্থ ও মেহনতি মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করছেন

করোনা মহামারীতে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দুস্থ ১৫০০ এর অধিক পরিবারের মাঝে সাপ্তাহিকভাবে খাদ্য সহায়তা ও স্যানিটাইজার বিতরণ করছে দেশের প্রথম পরিবেশবাদী যুব সংগঠন গ্রীন ভয়েস।

গত ৫ এপ্রিল থেকে দেশের ৩২ টি জেলায় সাপ্তাহিকভাবে এ খাদ্য সহায়তা কার্যক্রম পরিচালিত হচ্ছে। ৩য় সপ্তাহের খাদ্য সহায়তা শেষে আগামী ১০ মে থেকে ৪র্থ সপ্তাহের খাদ্য সহায়তা প্রদান করা হবে। গ্রীন ভয়েস এর স্বেচ্ছাসেবকরা সাইকেল, ভ্যান, অটোরিক্সায় বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন।

এছাড়াও গ্রীন ভয়েসের স্বেচ্ছাসেবকরা হ্যান্ড স্যানিটাইজার প্রস্তুত এবং বিনামূল্যে অসহায় ও মেহনতি মানুষের মাঝে বিতরণ করছে। এ পর্যন্ত ১২ হাজার পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।

এখন পর্যন্ত কুড়িগ্রাম, লালমনিরহাট, রংপুর, ঠাকুরগাও, নীলফামারী, পঞ্চগড়, দিনাজপুর, গাইবান্ধা, জয়পুরহাট, বগুড়া, নওগাঁ, রাজশাহী সদর, পাবনা, সিরাজগঞ্জ, চাপাই, নাটোর, খুলনা, যশোর, চুয়াডাংগা, ঝিনাইদহ, মাগুরা, নরসিংদী, চাদপুর, হবিগঞ্জ, টাংগাইল, বরিশাল, পটুয়াখালী, ভোলা, খাগড়াছড়ি, বান্দরবান ও রাঙ্গামাটিতে গ্রীন ভয়েসের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

গ্রীন ভয়েসের প্রধান সমন্বয়ক আলমগীর কবির খাদ্যসামগ্রীর প্রদানে সহায়তাকারি বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তিনি বলেন, আমাদের যার যার সামর্থ অনুযায়ী এই দুর্দিনের মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া উচিত। পাশাপাশি সমাজের বিত্তবানদের সহায়তার জন্য এগিয়ে আসার অনুরোধ করেন।

ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here