মহামারি করোনাভাইরাসের দুর্যোগকালীন ঈদুল আজহার দিনে নেত্রকোনার শতাধিক অসহায়, মেহনতি মানুষদের মধ্যে উন্নত খাবারের প্যাকেট বিতরণ করেছে ৬ আনসার ব্যাটালিয়ন।

খাবারের প্যাকেটের মধ্যে ছিল পোলাও, গরুর মাংস, ডিম এবং কোমল পানীয়। এ ছাড়া ৬ আনসার ব্যাটালিয়নের পরিচালক মো. জিয়াউল হাসান শতাধিক ছোট্ট শিশুদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন এবং তাদের ঈদ সালামি দেন।

ঈদে উন্নতমানের খাবারের প্যাকেট হাতে পেয়ে ৬ আনসার ব্যাটালিয়ন এবং বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে দুস্থ মানুষরা। সেইসঙ্গে বাহিনীর উত্তরোত্তর সমৃদ্ধি ও সাফল্য কামনা করে মহান আল্লাহ তা’আলার কাছে শুকরিয়া করেন তারা।

এ সময় উপস্থিত ছিলেন ৬ আনসার ব্যাটালিয়নের পরিচালক মো. জিয়াউল হাসান ও মিসেস জিয়াউল হাসানসহ অন্যান্য কর্মকর্তারা।

এ ব্যাপারে মো. জিয়াউল হাসান বলেন, ‘এবারের কোনো আনন্দ নেই। করোনা মহামারিতে অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছে। এতে অনেকের ঘরে ভালো কিছু রান্না করা হয়নি। তাদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করার জন্যই ছিল আজকের এই আয়োজন।’

জিয়াউল হাসান আরো বলেন, ‘করোনা সংকট শুরু থেকেই নেত্রকোনা জেলার শত শত গরিব অসহায় ও দুস্থ মানুষের মধ্যে ত্রাণ, ঈদের খাদ্যসামগ্রী ও করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করে আসছে ৬- আনসার ব্যাটালিয়ন। গত ঈদুল ফিতরের দিনেও নেত্রকোনার শতাধিক অসহায় পরিবারের মধ্যে উন্নতমানের খাবার প্যাকেট বিতরণ করেছিল।’

আগামীতেও এ ধরনের সামাজিক কাজ অব্যাহত থাকবে বলে জানান ব্যাটালিয়ন পরিচালক জিয়াউল হাসান।

ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here