মানবিক উদ্যোগের পাশে রাসিক মেয়র লিটন

0

রাজশাহী সিটি কর্পোরেশনের সহযোগিতায় লংকাবাংলা ফাউন্ডেশনের উদ্যোগে রাজশাহীতে অসহায়, দুস্থ ও গরীব শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। সোমবার নগর ভবনের গ্রীন প্লাজায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

অনুষ্ঠানে রাসিক মেয়র জননেতা এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন ও লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও খাজা শাহরিয়ার দুইশত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন। পর্যায়ক্রমে লংকাবাংলা ফাউন্ডেশনের দেওয়া মোট তিন হাজার কম্বল বিতরণ করা হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, উত্তরাঞ্চলে শীতের প্রভাব অনুভূত হচ্ছে। এটি আরও বেশকিছু দিন অব্যাহত থাকবে।

প্রবল শীতপ্রবণ এলাকা রাজশাহীর শীতার্ত মানুষের সহযোগিতায় এগিয়ে আসায় লংকাবাংলা ফাউন্ডেশনকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, এর আগে লংকাবাংলা ফাউন্ডেশন রাজশাহী মহানগরীতে বৃক্ষরোপণ কর্মসূচিতে সহযোগিতা করেছে। আগামীতেও তারা এই সহযোগিতা অব্যাহত রাখবে বলে আশা করেন রাসিক মেয়র।

শীতবস্ত্র বিতরণসহ বিভিন্ন কার্যক্রমে রাজশাহী সিটি কর্পোরেশনের সার্বিক সহযোগিতার জন্য মেয়রের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও খাজা শাহরিয়ার। তিনি বলেন, রাজশাহী মহানগরীর উন্নয়ন কার্যক্রমে সহযোগিতার লক্ষ্যে আগামীতেও বৃক্ষরোপণ কার্যক্রম পরিচালনা করা হবে।

অনুষ্ঠানে লংকাবাংলা ফাইন্যান্স এর বোর্ড সেক্রেটারিয়েট ও রেগুলেটরি অ্যাফেয়ার্স মোস্তফা কামাল এফসিএ, চিফ ফাইন্যান্সিয়াল অফিসার শামীম আল মামুন এফসিএ, ব্র্যাঞ্চ ডিস্ট্রিবিউশন অ্যান্ড ম্যানেজমেন্ট প্রধান মোহাম্মদ মাহফুজুল ইসলাম, ব্র্যান্ড মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশন প্রধান মোঃ রাজিউদ্দিন, লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেডের রাজশাহী শাখা প্রধান মহিবুল হাসান সজল এবং এনাম ট্রেড ওয়ে ইন্টারন্যাশনাল এর চেয়ারম্যান মোঃ এনায়েতুর রহমান উপস্থিত ছিলেন।

শীতবস্ত্র বিতরণ কর্মসূচি শেষে নগর ভবনে মেয়রের দপ্তরকক্ষে রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও খাজা শাহরিয়ার। সেসময় লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেডের অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ডেস্ক রিপোর্ট,
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here