ব্ল্যাক প্রেজেন্টস ঢাকা এক্সপো ২০২৩

0

আগামী ১৭ জুন হিরোইন বিডি গ্রুপের উদ্যোগে অনুষ্ঠিত হতে যাচ্ছে Black presents Dhaka Expo 2023.

এক্সপো আয়োজনে মাথায় রাখা হয়েছে দেশের অর্থনীতি ও সমতা। বাংলাদেশ একটি উন্নয়নশীল দেশ। প্রতিনিয়তই বাংলাদেশের অর্থনীতির চাকা সামনের দিকে এগোচ্ছে। আর এ ক্ষেত্রে এখন নারী-পুরুষ নির্বিশেষে সবাই কাজ করছে।

এ বিষয়ে আয়োজক নাজমুন্নাহার হেনা বলেন: কাজ করছি উদ্যোক্তাদের নিয়ে, উদ্যোক্তাদের নতুন নতুন উদ্যোগকে সামনে তুলে ধরার জন্য। প্রতিনিয়ত আমরা কাজ করে যাচ্ছি। আমাদের প্রতিষ্ঠানের নাম হিরোইন বিডি। হিরোইন বিডি একটা প্ল্যাটফর্ম যার মাধ্যমে আমরা চেষ্টা করছি উদ্যোক্তাদের প্রোডাক্টগুলোকে বিশ্ববাজারে তুলে ধরার জন্য। আর এই লক্ষে হিরোইন বিডি ও ব্ল্যাক ইভেন্টস একত্রে এবার একটি এক্সপো আয়োজন করেছে যার নাম ঢাকা এক্সপো ২০২৩।

ব্ল্যাক ইভেন্ট এর কর্ণধার তামান্না বিনতে ইসলাম অনেক বছর যাবত ব্যবসায়ের সাথে জড়িত। তামান্না বিনতে ইসলাম ও নাজমুন নাহার হেনা একত্রে ঢাকার শুটিং ক্লাবে আগামী ১৭ ও ১৮ জুন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত এই এক্সপোর আয়োজন করছেন। এক্সপোতে থাকবে দেশি পণ্যের বিশাল সম্ভার। সকল ধরনের উদ্যোক্তারা এখানে থাকবেন দেশি-বিদেশি সকল ধরনের পণ্য নিয়ে।

ব্ল্যাক ইভেন্ট এর কর্ণধার তামান্না বিনতে ইসলাম বলেন: সবাইকে আমন্ত্রণ জানাচ্ছি আমাদের এক্সপো ভিজিট করার জন্য এবং উদ্যোক্তাদের পাশে দাঁড়ানোর জন্য। আমাদের দীর্ঘদিনের অভিজ্ঞতা এবং আমাদের প্রচেষ্টায় আমরা এই এক্সপোর সাফল্য কামনা করছি। ঢাকা এবং ঢাকার বাইরে থেকে অনেক উদ্যোক্তাই আমাদের সাথে অংশগ্রহণ করছেন।

তিনি বলেন, সকলের জন্য অভিনন্দন আমাদের সাথে থাকার জন্য আমাদেরকে বিশ্বাস করার জন্য। এক্সপোর আয়োজনকে আকর্ষণীয় করার জন্য দুদিনব্যাপী থাকছে কালচারাল প্রোগ্রাম। গান হবে, নাচ হবে, থাকবে আরও অনেক অনেক আকর্ষণ। এক্সপো সবার জন্য উন্মুক্ত। আমাদের এক্সপোতে থাকবেন আলম আরা মিনু আপু, শাফিন আহমেদ, শুভ্রদেবসহ অনেক প্রথিতযশা ব্যক্তিত্ব যারা আমাদেরকে উৎসাহ দেওয়ার জন্য আমাদের উদ্যোক্তাদের উৎসাহ দেওয়ার জন্য এই এক্সপোতে অংশগ্রহণ করবেন।

এক্সপোতে থাকবে উদ্যোক্তাদের তৈরি পোশাক, অর্গানিক প্রোডাক্ট, কসমেটিক আইটেমস এবং আরও অনেক অনেক কিছু। এছাড়া সচেতন মূলক প্রতিষ্ঠান হিসেবে নানা বিষয় তুলে ধরা হবে।

ডেস্ক রিপোর্ট,
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here