কুটির, মাইক্রো, ক্ষুদ্র ও মাঝারি শিল্প প্রতিষ্ঠানের উদ্যোক্তাদের উৎপাদিত পণ্য ক্রয় বিক্রয়ে সেবা প্রদান, প্রচার ও প্রসারে এক সাথে কাজ করবে বিসিক ও ঐক্য ফাউন্ডেশন।

২৩ জুলাই বিসিক প্রধান কার্যালয়ে বিসিক ও ঐক্য ফাউন্ডেশনের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঐক্য ফাউন্ডেশন সভাপতি শাহীন আকতার রেণী, বিসিক চেয়ারম্যান মোঃ মোশতাক হাসান এনডিসি, এবং বিসিক ও ঐক্য ফাউন্ডেশনের পরিচালকবৃন্দ।

বিসিকের পক্ষে সচিব মোস্তাক আহমেদ এবং ঐক্য ফাউন্ডেশনের পক্ষে প্রতিষ্ঠাতা চেয়ারম্যান অপু মাহফুজ সমঝোতা স্মারক স্বাক্ষর করেন।

দেশের সিএমএসএমই উদ্যোক্তাদের উন্নয়নে কাজ করা ঐক্য ফাউন্ডেশনের সর্ববৃহৎ এসএমই  অনলাইন মার্কেট ঐক্য ডট কম ডট  বিডিতে (www.oikko.com.bd) দেশের বিসিকের ৭৬ টি শিল্পনগরীর এবং ৬৪ জেলার উৎপাদিত পণ্য পাওয়া যাবে অচিরেই। 

উল্লেখ্য যে এর আগে চ্যানেল আই এর বিশেষ লাইভ অনুষ্ঠানে ” অনলাইনে পণ্য পেতে- বিসিক ঐক্য একসাথে” কার্যক্রমের শুভ সূচনা করা হয়। শিল্প মন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি, ঐক্য ফাউন্ডেশন সভাপতি ও ঢাকা সিটি মেয়র আতিকুল ইসলাম, শাহীন আকতার রেণী এবং বিসিক চেয়ারম্যান মোশতাক হাসান এনডিসি অনুষ্ঠানের শুভ সূচনা ঘোষণা করেন।

ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here