বিশ্বকাপে চ্যানেল আই অনলাইনের সঙ্গে সিএমএসএমই খাতের অনলাইনভিত্তিক একমাত্র মার্কেট প্লেস oikko.com.bd

0

আর মাত্র কয়েকদিন, দুয়ারে কড়া নাড়ছে টি-টুয়েন্টি বিশ্বকাপ। অস্ট্রেলিয়ার সাতটি ভেন্যুতে বসবে চার-ছক্কার ক্রিকেট। ১৬ অক্টোবর শুরু বাছাইপর্ব, সুপার টুয়েলভের লড়াই ২২ অক্টোবর থেকে।

বিশ্বকাপজুড়ে চ্যানেল আই অনলাইনে থাকছে বিশেষ আয়োজন। সেই আয়োজনের সঙ্গে থাকছে সিএমএসএমই খাতের অনলাইনভিত্তিক একমাত্র মার্কেট প্লেস ঐক্য ডট কম ডট বিডি।

বিশ্বকাপ কাভার করতে অস্ট্রেলিয়া যাচ্ছেন চ্যানেল আই অনলাইনের সিনিয়র স্পোর্টস জার্নালিস্ট সাজ্জাদ খান। স্পোর্টস এডিটর মেহেদী হাসানের নেতৃত্বে কাজ করবে পুরো টিম। কর্মযজ্ঞে যুক্ত থাকবে মাল্টিমিডিয়া টিমসহ অনলাইনের বিভিন্ন বিভাগ। অস্ট্রেলিয়া থেকে সাজ্জাদ খানের পাঠানো তরতাজা সব খবর, বিশ্লেষণ, লাইভ, মাল্টিমিডিয়া কনটেন্ট ছাড়াও থাকবে বিশেষজ্ঞ কলাম, টক-শো এবং আরও অনেক কিছু।

বিশ্বকাপ আয়োজন নিয়ে বুধবার ঐক্য ডট কম ডট বিডি প্রতিনিধিদের সঙ্গে আয়োজনের বিস্তারিত নিয়ে আলোচনা করেছে চ্যানেল আই অনলাইনের স্পোর্টস টিম।

উপস্থিত ছিলেন ঐক্য ফাউন্ডেশনের সিএমএসএমই যোগাযোগ সম্পৃক্তকরণ উইং পরিচালক সুরাইয়া আলম, সামাজিক উদ্যোগ ও এসএমই আর্থিক সম্পৃক্তকরণ উইং পরিচালক তানভীর আহমেদ তানিম, সিএমএসএমই উদ্যোক্তা ও উদ্যোগ বাণিজ্যিক সম্পৃক্তকরণ উইং পরিচালক জান্নাতুল ফেরদৌস তিথি, হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট অ্যান্ড অডিট পরিচালক আরিফুল হক, ঐক্য ডট কম ডট বিডি’র পরিচালক ও প্রধান বিপণন বাণিজ্যিক কর্মকর্তা এ এস এম মাহমুদুল হাসান খন্দকার, ডেপুটি ডিরেক্টর, স্ট্র‍্যাটেজিক, মার্কেটিং এন্ড প্ল্যানিং, রিফাত কামাল সাইফ ও ঐক্য এসএমই ডিজিটাল ইনস্টিটিউট এর পরিচালক ফারহানা আহমেদ চৈতী।

২২ অক্টোবর সিডনিতে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড ম্যাচ দিয়ে টি-টুয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভ শুরু হবে। সরাসরি মূলপর্বে সুযোগ পাওয়া বাংলাদেশের প্রথম ম্যাচ ২৪ অক্টোবর। হোবার্টে প্রথম রাউন্ড থেকে উঠে আসা একটি দল হবে সাকিব-আফিফদের প্রথম প্রতিপক্ষ।

ডেস্ক রিপোর্ট
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here