বিএসইসি প্রধান কার্যালয়ে ওয়ান স্টপ সেলস্ অ্যান্ড সার্ভিস সেন্টার

0

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী উপলক্ষে রাজধানীর কারওয়ান বাজারে বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল কর্পোরেশন (বিএসইসি) ভবনে ওয়ান স্টপ সেলস অ্যান্ড সার্ভিস সেন্টার উদ্বোধন করা হয়েছে। বিএসইসি’র চেয়ারম্যান মোঃ শহিদুল হক ভূঁঞা, এনডিসি সম্প্রতি ওয়ান স্টপ সার্ভিস সেন্টার উদ্বোধন করেন।

সেসময় বিএসএসির পরিচালকরাসহ বিএসইসি অধীনস্থ প্রতিষ্ঠানগুলোর ব্যবস্থাপনা পরিচালক ও কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। উদ্বোধন শেষে বিশেষ মোনাজাত ও দোয়া করা হয়।

বিএসইসি চেয়ারম্যান মোঃ শহিদুল হক ভূঁঞা বলেন, বিএসইসির ওয়ান স্টপ সেলস্ অ্যান্ড সার্ভিস সেন্টার এর মাধ্যমে এখন থেকে গ্রাহকরা সরাসরি বিএসইসি’র সকল প্রতিষ্ঠানের যেকোনো পণ্য ক্রয়, তথ্য ও সেবা নিতে পারবেন। বিএসইসি’র সকল প্রতিষ্ঠানের পণ্য এখন একই ছাতার নিচে চলে আসল। জাতির পিতার ১০৩তম জন্মবার্ষিকী স্মরণীয় করে রাখতে এই সার্ভিস সেন্টার উদ্বোধন করা হলো।

তিনি সার্ভিস সেন্টারের স্টলগুলো ঘুরে ঘুরে দেখেন।

পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী উপলক্ষে বিএসইসি’র সভাকক্ষে কেক কাটা এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বিএসইসি’র পরিচালক (অর্থ) মোঃ মনিরুল ইসলাম, পরিচালক (বাণিজ্যিক) হায়দার জাহান ফারাস, পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) বদরুন নাহার সভায় বক্তৃতা করেন। চট্রগ্রাম অঞ্চালের ব্যবস্থাপনা পরিচালকরা ভার্চুয়ালি অংশ নেন।

ডেস্ক রিপোর্ট
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here