বাংলাদেশ ওয়েডিং এক্সপো ২০২২

0

বিয়ের মৌসুমকে সামনে রেখে শুরু হয়েছে তিনদিনের বাংলাদেশ ওয়েডিং এক্সপো ২০২২। দেশে ওয়েডিং ইন্ডাস্ট্রির দিগন্ত সম্প্রসারণের লক্ষ্যে এই প্রদর্শনীর আয়োজন বলে এক্সপো‘র আয়োজকরা জানিয়েছেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার (আইসিসিবি) রাজদর্শন হলে মেলার উদ্বোধন করেন পরিকল্পনা প্রতিমন্ত্রী শামসুল আলম। উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আয়োজক লিংক্স ইভেন্টসের সিইও নুযাত নাওয়ার, বায়োজিনের ডিরেক্টর (মার্কেটিং অ্যান্ড সেলস) কামরুল হাসান রনি, সাইমন বিচ রিসোর্টের ব্যবস্থাপক (সেলস অ্যান্ড মার্কেটিং) মো. আহসানুল হোসাইন এবং আইসিসিবির চিফ অপারেটিং অফিসার এম এম জসিম উদ্দিন।

বিয়ের পোশাক, গয়না, উপহার, আসবাব, হানিমুনসহ নানা আয়োজনের খুঁটিনাটি সবই মিলছে ওয়েডিং এক্সপোতে। প্রথম দিনের বিশেষ আকর্ষণ ছিল একটি ফ্যাশন শো যার মধ্যে ছিল সেলিনা নুসরাতের চ্যান্টিলি, তানজিয়া তাহসিনের ঢাকার নায়িকা, শারমিন সুলতানার আজমরাস, নুজহাত নাওয়ারের ব্রাইডাল ওয়ার, নাসরিন জাহান মুনমুনের মুনস বুটিক এবং সারা করিমের কউচার। ফ্যাশন শোটি কো-হোস্ট করেন কন্টেন্ট স্রষ্টা রাকিন আবসার এবং চলচ্চিত্র তারকা বিদ্যা সিনহা সাহা মিম। ডিজাইনারদের দ্বারা দুটি বিশেষ লাইনে শো স্টপার ছিলেন নাজিফা তুশি।

ইভেন্টের বিভিন্ন স্টলের মধ্যে রয়েছে মনোমের পোশাক, লামিজ, ফারহানার স্টাইল, সাদিয়া জায়গিরদারের অর্নি, আউলেট এবং ফারিয়া নুর। এক্সপোতে ফ্ললেস বিউটি এবং জোজোস ক্রিয়েশনসহ একাধিক স্কিন কেয়ার ও সেলফ কেয়ার স্টল ছাড়াও আছে এজে জুয়েলারি, ড্যাজল বাই সোনিয়া এবং মেহেরান জুয়েলারি।

উদ্যোক্তারা বলেছেন, এই ইভেন্টটি আসন্ন বিবাহ এবং অন্যান্য উৎসবগুলোর জন্য কেনাকাটার উপযুক্ত গন্তব্য। হাই-এন্ড ব্র্যান্ডগুলি সব একই ছাদের নীচে।

২৯ সেপ্টেম্বর শুরু হয়ে তিন দিনের এই মেলা চলবে ১ অক্টোবর পর্যন্ত। এই বিয়ে মেলায় অংশ নিচ্ছে ৫০টি স্টল। হানিমুন, পোশাক, গয়না ও হল বুকিংয়ে আছে বিশেষ ছাড়।

সেতু ইসরাত
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here