"পানাশ এসেন্স অব স্প্রিং শো"

প্রকৃতি থেকে সরে যাচ্ছে শীতের চাদর, আসছে ঋতুরাজ বসন্ত। এই বসন্তে ঠিক কোন পোশাকটি পরবেন, তার সাথে মিলিয়ে কোন কোন অনুসঙ্গ বা গহনা আপনাকে মানাবে তা নিয়ে চিন্তা করছেন অনেকেই। স্বাভাবিকভাবেই ক্রেতারা ঋতুর আগমনী আভাস পেলেই যেন নিজেকে একটু ভিন্ন আঙ্গিকে সাজানোর প্রস্তুতি মনে মনে নিয়ে ফেলেন।

বিভিন্ন উদ্যোক্তার পণ্যের পসরা

এই প্রস্তুতিকে আরেকটু নতুনত্বের ছোঁয়া দিতে পানাশ হাবের সত্বাধিকারী সাবেরা আনোয়ারের আয়োজনে অনুষ্ঠিত হচ্ছে “পানাশ এসেন্স অব স্প্রিং শো”। ২৪ ও ২৫ জানুয়ারি প্রতিদিন বেলা ১২টা থেকে রাত ১০টা পর্যন্ত চলেছে এই প্রদর্শনী।

পানাশে নিত্য প্রয়োজনীয় তৈজসপত্রের সমাহার

দর্শনার্থী ও ক্রেতারা এখানে পানাশের বসন্তের প্রোডাক্টের পাশাপাশি পাচ্ছেন এই প্রদর্শনীতে আসা আরো ২৫জন উদ্যোক্তার বসন্তের পণ্য। যেখানে থাকছে ফ্লোরাল ওয়ার্ক, মসলিনের সাথে কালারফুল হ্যান্ডপেইন্ট, জর্জেটে ফিউশন ডিজাইন, জুট, কটনে আলাদা করে ভেজিটেবল ডাই এর স্পেশাল সব কালেকশন।

পণ্য কিনছেন ক্রেতাগণ

এছাড়াও প্রদর্শনীতে আছে পুতি, কাপড়, কাঠ ও এন্টিক জুয়েলারী। মূলত ক্রেতা ও দর্শনার্থীদের চাহিদা সময়কে কেন্দ্র করে ঘুরতে থাকে। সেই চাহিদা অনুযায়ী তাদের পছন্দের সবকিছু নিয়েই সাবেরা আনোয়ারের “পানাশ এসেন্স অব স্প্রিং শো”। আজ সকাল থেকে রাত পর্যন্ত এই প্রদর্শনীতে ছিল দর্শনার্থীদের উপচে পড়া ভীড়। ক্রেতারা এবারের দেশীয় পণ্যে প্রকাশ করেছে সন্তুষ্টি।

 

সাদিয়া সূচনা
ছবি- জেবুন্নেসা প্রীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here