বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করলেন শিল্পমন্ত্রী

0

শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি সোমবার রাজধানীর কারওয়ান বাজারে বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল করপোরেশন (বিএসইসি) ভবন প্রাঙ্গণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধন করেছেন।

মুজিব শতবর্ষ উদযাপনের অংশ হিসেবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল নির্মাণের উদ্যোগ গ্রহণ করে বিএসইসি। নির্মাণ কাজ শেষে উদ্বোধনের মাধ্যমে ম্যুরালটি সকলের জন্য উন্মুক্ত করা হলো।

অনুষ্ঠানে নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মানুষের দুঃসময়ে পাশে থাকার রাজনীতি করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও সবসময় গণমানুষের রাজনীতি করছেন। আওয়ামী লীগ দেশের প্রতিটি দুঃসময়, দুর্যোগে জনগণের পাশে থেকেছে।

শিল্পমন্ত্রী বলেন: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর পথ অনুসরণ করে দেশকে উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আওয়ামী লীগ দীর্ঘ সময় রাষ্ট্র পরিচালনায় আছে বলেই দেশ শিল্পসমৃদ্ধ হয়েছে এবং এই উন্নয়নের সুফল সকলেই ভোগ করছেন।

‘বঙ্গবন্ধু আজীবন গণতান্ত্রিক ও উন্নয়নের রাজনীতি করেছেন বলেই দেশ আজ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে,’ বলে তিনি মন্তব্য করেন।

অনুষ্ঠানে শিল্প সচিব জাকিয়া সুলতানা এবং বিএসইসি চেয়ারম্যান মো. শহীদুল হক ভূঞাসহ শিল্প মন্ত্রণালয় ও বিএসইসির উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ডেস্ক রিপোর্ট
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here