জাকী মটরস এর উদ্বোধন অনুষ্ঠান

কারিগরী শিক্ষায় রাজশাহী’র একজন আইকন উদ্যোক্তা সৈয়দ আহমদ জাকী। উদ্যোগের ১৮ বছরে এই উদ্যোক্তা রাজশাহীতে তৈরী করেছেন বাংলাদেশ পলিটেকনিক ইনস্টিটিউট যা দক্ষ জনশক্তি তৈরীতে নিরলস কাজ করে যাচ্ছে।

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধুর শততম জন্মদিনে এই তরুণ উদ্যোক্তার উপহার রাজশাহীকে ” জাকী মটরস “।

১৭ই মার্চ, ২০২০ খ্রিস্টাব্দ মঙ্গলবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে, এ-১৭৪, বিসিক শিল্প নগরীতে জাকী মটরসের শুভ উদ্বোধন ঘোষণা করা হয়।

বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই বছরকে হালকা প্রকৌশল পণ্যের বছর হিসেবে ঘোষণা দিয়েছেন। হালকা প্রকৌশল পণ্যের বছরে বাংলাদেশের সিল্কসিটি রাজশাহীতে কারিগরি শিক্ষার উদ্যোক্তা সৈয়দ আহমদ জাকী তৈরী করলেন বিশ্বমানের অটোমোবাইল সার্ভিস সেন্টার এবং অটোমোবাইল ডিপ্লোমা শিক্ষায় ইন্ডাস্ট্রিয়াল লিংকেজে যুগান্তকারী পদক্ষেপ জাকী মটরস।

সিডান, এস ইউ ভি কিংবা কমার্শিয়াল ভেহিক্যাল সব গাড়ীর সব সার্ভিস নিয়ে জাকী মটরস রাজশাহীর অটোমোবাইল সার্ভিসে অ্যাডভান্স সার্ভিস সেন্টার। একটি দ্রুত বর্ধনশীল বাজারে অর্থনীতির উন্নয়ন সচল রাখতে বাণিজ্যিক গাড়ির সংখ্যা দিন-দিন বৃদ্ধি পাচ্ছে। এ বিপুল চাহিদা পূরণে সহায়ক হিসেবে জাকী মটরসের পথচলা। এখানে দক্ষ কর্মী ও তথ্যপ্রযুক্তি-নির্ভর অত্যাধুনিক যন্ত্রাংশের সাহায্যে দ্রুত গাড়ি সার্ভিস সুবিধা রয়েছে।

কার ওয়াশ, পেইন্ট বুথ, ডেন্ট ও কার বডি রিপেয়ার, এসি রিকভারী, অটোমেটিক স্ক্যানার, থ্রি ডি হুইল এলাইনার, ফুয়েল ইঞ্জেক্টর ক্লিনার এন্ড টেস্টার, ব্যাটারী টেস্টার এবং হুইল ব্যালেন্সার এবং সেই সাথে অটোমোবাইল সার্ভিসে বিশ্বের উন্নত দেশগুলোর মতো অনেক সেবা পাওয়া যাবে জাকী মটরস এ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আকিজ মটরস এর সি ই ও এবং আকিজ গ্রুপের পরিচালক শেখ আমিন উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আকিজ মটরস এর উপদেষ্টা কাজী আলাউদ্দিন।

কারিগরী শিক্ষার স্বনামখ্যাত উদ্যোক্তা এবং বাংলাদেশ পলিটেকনিক ইনস্টিটিউট এর ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আহমদ জাকীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশিষ্ট ব্যক্তিবর্গ এবং ছাত্ররা উপস্থিত ছিলেন।

ব্যুরো রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here